সিলেটে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে প্রিন্সিপাল আটক

সিলেটে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে প্রিন্সিপাল আটক

অনলাইন ডেস্ক

সিলেটের বিয়ানীবাজারে এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক হাফেজ আব্দুর রহিমকে (৫৫) আটক করেছে বিজিবি। তিনি পৌরসভার ফতেহপুর এলাকার হযরত হায়দর শাহ (রহঃ) হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল। বুধবার দুপুরে বিজিবি সদস্যরা তাকে আটক করে। রাতে তাকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়।

জানা যায়, বিয়ানীবাজার বিজিবি ৫২ ব্যাটালিয়নের এক সৈনিকের ছেলে ওই মাদ্রাসার ছাত্র (১৫)। সম্প্রতি সে মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়। কারণ জানতে চাইলে সে বলাৎকারের বিষয়টি বাবাকে জানায়। পরে ওই বিজিবি সদস্য ঘটনাটি ৫২ ব্যাটলিয়নের দায়িত্বশীলদের জানালে বুধবার দুপুরে মাদ্রারাসার প্রিন্সিপাল হাফেজ আব্দুর রহিমকে জিজ্ঞাসাবাদের জন্য বিজিবি সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

 

পরে ঘটনার সত্যতা ও বলাৎকারের শিকার ওই ছাত্রের মৌখিক জবানবন্দী শেষে গতকাল রাত ৮টার দিকে তাকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, বিজিবি মাদ্রাসার প্রিন্সিপালকে থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় ছাত্রের বাবা থানায় মামলা করেছেন। সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন:


আইএস বধূ শামীমা বাংলাদেশে নয়, ফিরতে চান ব্রিটেনে

করোনায় গত ২৪ ঘণ্টায় আবারও ১০ হাজারের কাছাকাছি মৃত্যু

রদ্রিগোর গোলে ইন্টার মিলানকে হারাল রিয়াল মাদ্রিদ

চট্টগ্রামের উপকূলে মিলল তিনটি মৃত ডলফিন!


NEWS24.TV / কামরুল