ওমরাহ হজ করতে গেলেন ৭ টাইগার ক্রিকেটার

ওমরাহ হজ করতে গেলেন ৭ টাইগার ক্রিকেটার

অনলাইন ডেস্ক

টানা কয়েকটি সিরিজ খেলেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এর মধ্যে কয়েক দিনের ব্যবধানে দেশের মাটিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে দুটিতেই টি-টোয়েন্টি সিরিজে জয়লাভ করেছে টাইগাররা।

এতো ধকলের পর টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তাই আপাতত বিশ্রামে আছেন ক্রিকেটাররা। বোর্ড থেকেও দলগত অনুশীলন থেকে ছুটি দেয়া হয়েছে তাদের।

তবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে ব্যক্তিগত পর্যায়ের অনুশীলন।

এর মাঝেই পবিত্র ওমরাহ পালন করতে গেলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে থাকা পাঁচজনসহ বাংলাদেশের মোট ৭ ক্রিকেটার। আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটের ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে দেশ ছেড়েছেন তারা।

ওমরাহ করতে যাওয়া ক্রিকেটাররা হলেন - নাইম শেখ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, তাইজুল ইসলাম এবং জাকির হাসান।

তবে তাইজুল ও জাকির বিশ্বকাপ স্কোয়াডে নেই।

আরও পড়ুন


‘কুইক রেন্টাল’ বিদ্যুৎকেন্দ্র আরও ৫ বছর চালাতে সংসদে বিল পাস

খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়টি প্রক্রিয়াধীন: স্বরাষ্ট্রমন্ত্রী

আইন আদালতের প্রতি সরকারের কোন হস্তক্ষেপ নেই: ওবায়দুল কাদের

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের ৪০তম জন্মদিন আজ


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, ওমরাহ শেষ করে ২১ সেপ্টেম্বর দেশে ফিরে আসার কথা রয়েছে এই ৭ ক্রিকেটারের। দেশে ফেরার পর মাত্র কয়েকদিন পরিবার-পরিজনের সঙ্গে কাটাতে পারবেন তারা।

তারপর শুরু হবে বিশ্বকাপ মিশন। বিশ্বকাপ সামনে রেখে আগামী ৪ অক্টোবর দেশ ছাড়বে জাতীয় দলের বহর। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিতে ওমানে গিয়ে সেখানে কন্ডিশনিং ক্যাম্প করবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর