আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

অনলাইন ডেস্ক

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ কিছু দিন থেকেই বিয়ে নিয়ে আলোচনার শীর্ষে এই অভিনেত্রী। প্রথম স্বামীকে ডিভোর্সের পর থেকে গুঞ্জন উঠেছিল গাজীপুরের এক ব্যবসায়ীকে বিয়ে করছেন মাহি। সেই গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হয়েছে।

ব্যবসায়ী ও সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকেই বিয়ে করেছেন তিনি।

বিয়ের পরে জানা গিয়েছিল রাকিব সরকারের এটিই প্রথম বিয়ে নয়। তার প্রথম স্ত্রী ও সে ঘরে দুটি সন্তানও আছে। তবে এবার রাকিব সম্পর্কে বেড়িয়ে এসেছে আরেকটি চাঞ্চল্যকর তথ্য।

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছেন সে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে রাকিবের প্রথম স্ত্রী বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, রাকিব তাকে না জানিয়েই বিয়ে করেছেন, তিনি মামলা করবেন প্রয়োজনে।

news24bd.tv

গত রোববার দিবাগত রাতে রাকিবকে বিয়ে করেন ঢাকাই ছবির এই নায়িকা। মাহিয়া মাহি নিজের ফেসবুকে সেদিন লিখে ছিলেন, 'আজ ১৩.০৯.২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া। '

আরও পড়ুন


আমরা কখনো জানতামও না যে এই সম্পদ আমাদেরই ছিলো

নাশকতার মামলায় নওগাঁর পৌর মেয়র সনিসহ বিএনপির ৩ নেতা কারাগারে

ওহরাহ হজ করতে গেলেন ৭ টাইগার ক্রিকেটার

‘কুইক রেন্টাল’ বিদ্যুৎকেন্দ্র আরও ৫ বছর চালাতে সংসদে বিল পাস


আগের স্বামী অপুর সাথে বিচ্ছেদের পর থেকেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সাথে মাহির বিয়ের গুঞ্জন ওঠে। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, বিয়ে হয়নি। আমরা কেবল ভালো বন্ধু। এরই মধ্যে মাহি নিজের ফেসবুক পোস্টে লিখেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। শেষ পর্যন্ত সারপ্রাইজ দিলেন রাকিব ও মাহি।

news24bd.tv এসএম