এবার আরও ফাটিয়ে উৎসব করব : পরীমণি

এবার আরও ফাটিয়ে উৎসব করব : পরীমণি

অনলাইন ডেস্ক

৪ আগস্ট গ্রেপ্তার হন ঢাকায় সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণি। তিন দফায় রিমান্ডের পর গত ১ সেপ্টেম্বর কাশমিপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি। ‌‌কারাগার থেকে মুক্তি পেয়ে স্বাভাবিক জীবনে ফিরছেন পরীমনি। ধীরে ধীরে ব্যস্ত হয়ে উঠছেন  নিজের সেই চিরচেনা কাজগুলো নিয়ে।

এখন অনেকটাই সরব নিজের সামাজিক যোগাযোগমাধ্যমেও। এবার ভিন্ন রখম একটা আয়োজনের কথা জানিয়েছেন পরীমণি।

বিনোদন জগতে আসার পর থেকেই নিজের জন্মদিনটা প্রতিবছরই জাঁকজমক পূর্ণভাবে উদযাপন করেন এই ঢালিউড নায়িকা। পাঁচ তারকা হোটেলের আলো ঝলমলে পরিবেশে একেক বছর একেক থিমের পোশাক পড়ে অনুষ্ঠানে হাজির হয়ে সবাইকে তাক লাগিয়ে তিনি।

এবার সবাইকে চমকে দিতে হোটেল স্পন্সর খুঁজছেন চিত্রনায়িকা পরীমণি।  

চিত্রনায়িকা পরীমণি

আগামী ২০ অক্টোবর পরীমণির জন্মদিন। এবার আরও বড় পরিসরে জন্মদিন অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে তার। স্পনসর নিয়ে এবার জন্মদিন উদযাপনের কথা ভাবছেন তিনি। এ বিষয়ে পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘যে হোটেল স্পনসর করবে, সেখানেই উৎসবটি করব। ’

আরও পড়ুন


আশ্রয়ণ প্রকল্প: এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করলো?

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

আমরা কখনো জানতামও না যে এই সম্পদ আমাদেরই ছিলো

নাশকতার মামলায় নওগাঁর পৌর মেয়র সনিসহ বিএনপির ৩ নেতা কারাগারে


এমন প্রশ্নের উত্তর গণমাধ্যমকে পরীমণি বলেন, ‘কারণ, প্রতিবছর নিজের টাকায় জন্মদিন করেও কিছু মানুষের কথা শুনতে হয়। এত টাকা আমি কোথা থেকে পাই, এই সব নানা অবান্তর কথা। তাই সিদ্ধান্ত নিয়েছি, স্পনসর নিয়ে এবার জন্মদিন করব। এবার আরও ফাটিয়ে উৎসব করব। ’ 

স্বাভাবিক জীবনে ফিরছেন পরীমনি

পরী জানালেন এবারের ভেন্যুর সাজসজ্জা কেমন হবে, কেমন হবে তার জন্মদিনের পোশাক—এসব নিয়ে এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়ে গেছে।

news24bd.tv/আলী