দেড় কোটি ছাড়িয়ে ফলোয়ার, ভক্তদের উদ্দেশে যা বললেন সাকিব
দেড় কোটি ছাড়িয়ে ফলোয়ার, ভক্তদের উদ্দেশে যা বললেন সাকিব

দেড় কোটি ছাড়িয়ে ফলোয়ার, ভক্তদের উদ্দেশে যা বললেন সাকিব

অনলাইন ডেস্ক

সাকিব আল হাসান। এই নামটিই যেন একটি বড় বিজ্ঞাপন। দেশ সেরা এই অলরাউন্ডার একের পর এক রেকর্ড গড়েই চলেছেন। যদিও ক’দিন আগেই নামের আগ থেকে বিশ্বসেরা অলরাউন্ডারের খেতাবটি হারিয়েছেন।

টি-টোয়েন্টিতে তাকে পিছনে ফেলে জায়গা করে নিয়েছেন আফগানিস্তানের মোহাম্মদ নবী।

তবে এতে কিছু যায় আসে না সাকিবের। আবারও শীর্ষ স্থান দখল করতে খুব বেশি বেগ পেতে হবে না এই টাইগার ক্রিকেটারের। দেশের ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান। তার ভক্ত সমর্থকও কম নয়। ছড়িয়ে আছে দেশ-বিদেশে। আর সেই ভক্ত অনুসারীদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে অনন্য এক মাইলফলক ছুঁলেন বাঁহাতি অলরাউন্ডার।

সাকিবের অফিসিয়াল ফ্যান পেজে ফলোয়ারের সংখ্যা দেড় কোটি ছাড়িয়েছে। এমন অর্জনের পর সাকিব তার সেই অফিসিয়াল পেজে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে একটি লাল বলে দাঁড়িয়ে ব্যাট হাতে শট খেলছেন। পেছনে লেখা ১৫ মিলিয়ন মানে দেড় কোটি এবং সাদা অক্ষরে ইংরেজিতে লেখা ‘রিজনস টু ড্রিম বিগ’ মানে বড় স্বপ্ন দেখার কারণ।

আরও পড়ুন


নাটোরে অজ্ঞাত এক বৃদ্ধার মরদেহ উদ্ধার

অবশেষে মৃত্যুর ৫ বছর পর ‘ছাড়পত্র’ পেল দিতির শেষ সিনেমা

নিউ ইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়বেন প্রধানমন্ত্রী

নামাজে প্রত্যেক সূরার আগেই কী ‘বিসমিল্লাহ’ পড়তে হবে?


সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাকিব লিখেছেন, ‘আমি বিশ্বাস করি আমার সমর্থকরা পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ সমর্থক। ধন্যবাদ সবাইকে সবসময় এতটা দোয়া ও ভালোবাসা দেওয়ার জন্য এবং আমার প্রতিটি সুখ-দুঃখে সঙ্গে থাকার জন্য। আপনাদের সকলকে ভালোবাসি। ’

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল-এর দ্বিতীয় পর্ব খেলতে আরব আমিরাতে অবস্থান করছেন সাকিব আল হাসান। আইপিএল শেষে সরাসরি টি-টোয়েন্টি বিশ্বকাপে যোগ দেবেন তিনি। এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশ ছাড়েন সাকিব।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর