নীলফামারীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩
নীলফামারীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩

নীলফামারীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩

Other

নীলফামারীর সদরে মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে আব্দুল গণি (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেলে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের কচুকাটা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল গণি কচুকাটা ইউনিয়নের চেয়ারম্যান পাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

গুরুতর আহতরা হলেন - বানিয়া পাড়া এলাকার খোদা বক্সের ছেলে জিকরুল ইসলাম (৩৫), চেয়ারম্যান পাড়া এলাকার ফয়জুল ইসলাম(৩২) ও ইসমাইল হক (৩০)।   

প্রতক্ষ্যদর্শীরা জানান, দুটি মোটরসাইকেল একই সঙ্গে নীলফামারী থেকে কচুকাটার দিকে আসছিলো। অপরদিক থেকে আসা গরুবাহী নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে একজন ঘটনাস্থলে মারা যায়। অপর তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসার জন্য রংপুরে নেয়া হয়েছে।

আরও পড়ুন


দেড় কোটি ছাড়িয়ে ফলোয়ার, ভক্তদের উদ্দেশে যা বললেন সাকিব

নাটোরে অজ্ঞাত এক বৃদ্ধার মরদেহ উদ্ধার

অবশেষে মৃত্যুর ৫ বছর পর ‘ছাড়পত্র’ পেল দিতির শেষ সিনেমা

নিউ ইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়বেন প্রধানমন্ত্রী


কচুকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নসিমনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো তিনজন। আমি তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আব্দুর  রউপ জানান, এক মটরসাইকেল তিন জন ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা হতে পারে। স্থানীয়রা বিষয়টি জানালে সাথে সাথে ফোর্স পাঠাই। গাড়ি দুটি আটক করা হলেও নছিমন চালককে আটক করা সম্ভব হয়নি।

news24bd.tv এসএম

;