আগামী দুই দিন সারাদেশে বৃষ্টিপাত বাড়তে পারে
আগামী দুই দিন সারাদেশে বৃষ্টিপাত বাড়তে পারে

আগামী দুই দিন সারাদেশে বৃষ্টিপাত বাড়তে পারে

অনলাইন ডেস্ক

সারা দেশে আগামী দুই দিন বৃষ্টিপাত বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। মৌসুমী বায়ু সক্রিয় থাকার কারণে এই বৃষ্টিপাত বলে পূর্বাভাসে বলা হয়েছে। এছাড়াও দেশের বিভিন্ন জেলায় ভোর রাতের দিকে বৃষ্টি হতে পারে। আর অপরিবর্তিত থাকবে তাপমাত্রা।

পূর্বাভাসে আরও বলা হয়েছে, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায়, ঢাকা ও বরিশাল বিভাগের কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও খুলনা বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে। সেই সঙ্গে চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমকে জানান, এখন বর্ষা মৌসুম চলছে। দেশের একাধিক স্থানে আকাশ মেঘলা থাকতে পারে। মাঝেমধ্যে নামতে পারে বৃষ্টি। তবে আগামী দুদিন বৃষ্টিপাত বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন


এক যুগ পর আবারও প্রাণ ফিরে পেয়েছে দেশের দুই পুঁজিবাজার

এখন পর্যন্ত টিকার আওতায় দেশের সাড়ে তিন কোটি মানুষ

নিজেকে কানাডার সরকারের ‘প্রথম বাংলাদেশি মন্ত্রী’ বললেন বিল ব্লেয়ার

জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী


এদিকে তাপমাত্রার তথ্যে বলা হয়েছে, সারা দেশের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকাতে পারে। গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় সৈয়দপুরে ৩৫ ডিগ্রি সেলসিয়াস। গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে কুমিল্লায় ৯১ মিলি মিটার। এ ছাড়া আগামী পাঁচ দিনের আবহাওয়ার অবস্থায় সামান্য পরিবর্তন হতে পারে বলেও জানায় আবহাওয়া অফিস।

news24bd.tv এসএম