নায়িকা খুঁজে পেলেন জায়েদ খান

নায়িকা খুঁজে পেলেন জায়েদ খান

অনলাইন ডেস্ক

নতুন নায়িকা খুঁজে বের করায় জুড়ি নেই জায়েদ খানের। এর আগে জায়েদ খানের হাত ধরেই চলচ্চিত্রে অভিষিক্ত হন পরীমনি। এবার 'সোনার চর' নামের নতুন এক ছবিতে অভিষিক্ত হতে যাচ্ছেন নতুন নায়িকা স্নিগ্ধা।  

বুধবার সকাল থেকে ‘সোনার চর’ সিনেমার শুটিং শুরু হয়েছে গাজীপুরের হোতাপাড়ায়।

‘সোনার চর’ সিনেমায় আগেই অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানী এবং জায়েদ খান।  

এত দিন ছবির নায়িকা- অর্থাৎ জায়েদ খানের বিপরীতে কে অভিনয় করছেন, সেটা নিয়ে ছিল সংশয়। তবে জানালেন- জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়িকা স্নিগ্ধা। এই সিনেমার মাধ্যমে তার অভিষেক হতে যাচ্ছে।

news24bd.tv

জায়েদ খান বলেন, ‘করোনার কারণে বেশ লম্বা একটা বিরতির পর আজকে ‘সোনার চর’ সিনেমার শুটিং করছি, এখান থেকেই শুরু হলো এই ছবির শুটিং। এখানে অল্প কিছু সিনের দৃশ্য ধারণ হবে। এরপর সেখান থেকে আমরা পরবর্তী লোকেশনে যাব। ’

আরও পড়ুন:

নীলফামারীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩

দেড় কোটি ছাড়িয়ে ফলোয়ার, ভক্তদের উদ্দেশে যা বললেন সাকিব

নুসরাতকে আর সমর্থন দেবেন না তসলিমা নাসরিন

অবশেষে মৃত্যুর ৫ বছর পর ‘ছাড়পত্র’ পেল দিতির শেষ সিনেমা


সিনেমাটির গল্পের প্রসঙ্গে জায়েদ খান বলেন,‘৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ফিরে আসার সময়কার গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটি। এতে আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছি। ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করা হলেও, মুক্তিযোদ্ধা চরিত্রে প্রথম অভিনয় করছি। নিজের মনের কাছে শান্তি লাগছে এমন একটা চরিত্রে অভিনয় করছি এটা ভেবে। এতে গ্রামের একজন সাধারণ জেলে থাকি আমি। একাত্তরে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধ করি। আমার চরিত্রের অতীত সেটি। তবে রাজনীতি, পরিবার, প্রেম-ভালোবাসা- সবই থাকবে এ সিনেমায়। নিজেকে কিছুটা হলেও ভাঙার চেষ্টা করেছেন এই চরিত্রে। আশা করি, এ সিনেমার মাধ্যমে নতুন এক জায়েদ খানকে দেখবেন দর্শক।

সিনেমায় ছয়টি গান ও গল্পে চমক থাকছে বলে জানিয়েছে পরিচালক জাহিদ হোসেন। এছাড়া বর্ষীয়ান জায়েদ খানের বিপরীতে নবাগত নায়িকা স্নিগ্ধা তো থাকছেনই।

news24bd.tv/ নকিব