লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে অটোরিকশা চালককে হত্যা, গ্রেপ্তার ১
Breaking News
লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে অটোরিকশা চালককে হত্যা, গ্রেপ্তার ১

লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে অটোরিকশা চালককে হত্যা, গ্রেপ্তার ১

Other

লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে মো. দুলাল নামের ৫০ বছর বয়সী অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলাসহ অভিযুক্ত যুবক মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি। এর আগে রাতে সদর উপজেলার মান্দারি ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত দুলাল স্থানীয় মৃত আজিজ উল্যার ছেলে ও ৫ সন্তানের জনক। গ্রেপ্তারকৃত মেহেদী একই গ্রামের হাফিজের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বারের সুপারি বাগান থেকে সুপারি চুরি করে নাজিম ও আসিফ নামের দুইজন।  

এ সময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে অটোরিকশা চালক দুলালের ছেলে মুরাদ। চুরির ভিডিও সুপারির বাগান মালিককে দেখিয়ে দিবে বললে নাজিম ও আসিফ তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে মেহেদী হাসান দুলাল ও তার ছেলে মুরাদকে প্রাণে হত্যার হুমকি দেয়।  

এ ঘটনার জের ধরে রাতে বাড়ির পাশের দোকানে দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের বাকবিতন্ডা হয়। এ সময় হঠাৎ দুলালের পেটে ছুরিকাঘাত করে মেহেদী। তারপর মাটিতে লুটে পড়ে দুলাল।  

পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের ছেলে রাশেদ ও বোন জীবনীসহ স্বজনরা জানায়, অটোরিকশা চালক দুলাল কয়েকদিন পূর্বে ঋণ নিয়ে অটোরিকশা কিনে সংসার চালাতেন। এখন সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিটিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা। তারা এ ঘটনার বিচার দাবি করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে ফজলুল হক মুঠো ফোনে বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় হত্যা মামলা নেয়া হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

NEWS24.TV / কামরুল