এবার ইভ্যালি নিয়ে বিস্ফোরক মন্তব্য শবনম ফারিয়ার
এবার ইভ্যালি নিয়ে বিস্ফোরক মন্তব্য শবনম ফারিয়ার

এবার ইভ্যালি নিয়ে বিস্ফোরক মন্তব্য শবনম ফারিয়ার

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বেশ কিছু দিন আগে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছিলেন তিনি। এবার তিনি অভিযোগ করেছেন প্রতিষ্ঠানটিতে যোগদানের তিন মাস পেরিয়ে গেলেও এক টাকাও বেতন পাননি বলে তিনি।

অর্থ আত্মসাতের মামলায় ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরের বাসায় অভিযান চালিয়ে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারের পর প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা শবনম ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বেতন না পাওয়ায় এক মাস আগেই চাকরি ছেড়ে দিয়েছেন তিনি।

আরও পড়ুন


যশোরের ১৬ হাজার গ্রাহকের ৩০০ কোটি টাকা এহসান গ্রুপের প্রতারকদের পকেটে

জামালপুর থেকে নিখোঁজ ৩ মাদ্রাসাছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার

আগামী দুই দিন সারাদেশে বৃষ্টিপাত বাড়তে পারে

এক যুগ পর আবারও প্রাণ ফিরে পেয়েছে দেশের দুই পুঁজিবাজার


শবনম ফারিয়া বলেন, প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়াল ভাবে তিন মাস কাজ করলেও কোনো বেতন আমি পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিলো। তাই তিন মাস কাজের পরই আগষ্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।

ইভ্যালির চেয়ারম্যান ও সিইও আটকের বিষয়ে তার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, যখন চাকরিতে ছিলাম তখনো ইভ্যালি নিয়ে আমি কোনো স্টেটমেন্ট দেয়নি। এখন তো আর চাকরি করছিনা তাই এখন প্রতিষ্ঠানটি নিয়ে স্টেটমেন্ট দেওয়ার প্রশ্নই আসে না।

news24bd.tv এসএম