এবার ইভ্যালি নিয়ে মুখ খুললেন ‘ফেস অব ইভ্যালি’ মিথিলা

এবার ইভ্যালি নিয়ে মুখ খুললেন ‘ফেস অব ইভ্যালি’ মিথিলা

অনলাইন ডেস্ক

আলোচিত-সমালোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সঙ্গে যুক্ত হয়েছিলেন মিথিলা। চলতি বছরের ১৫ মে ইভ্যালিতে শুভেচ্ছাদূত হিসেবে যোগ দেন মিথিলা। ‘ফেস অব ইভ্যালি লাইফস্টাইল’ হিসেবে মিথিলা যুক্ত হন ইভ্যালির সঙ্গে। ইভ্যালিতে যুক্ত  হওয়ার ওই দিন তাহসানসহ ইভ্যালির একটি বিশেষ লাইভে অংশ নেন তিনি।

এর দুই মাস পর তিনি চুক্তি বাতিল করেন।

ইভ্যালির সঙ্গে না থাকার বিষয়টি নিশ্চিত করে মিথিলা বলেন, ‌আমি জয়েন করার দুই মাসের মধ্যে দেখি নানা জটিলতা। আগে তো এতো কিছু টের পাইনি। তবে আমি চাই না এই সময়ে ইভ্যালি রিলেটেড কোনও খবরে আসতে।

আমার আরও অনেক কাজ আছে, সেগুলো নিয়েই এখন ব্যস্ত আমি।

এদিকে এদিকে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতারের পর ইভ্যালি নিয়ে মুখ খুলেছেন  প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়া শবনম ফারিয়া।

ফারিয়া বলেন, প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়াল ভাবে তিন মাস কাজ করলেও কোনো বেতন আমি পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিলো।  

আরও পড়ুন


আশ্রয়ণ প্রকল্প: এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করলো?

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

আমরা কখনো জানতামও না যে এই সম্পদ আমাদেরই ছিলো

নাশকতার মামলায় নওগাঁর পৌর মেয়র সনিসহ বিএনপির ৩ নেতা কারাগারে


 

জানা গেছে, চলতি মাসের প্রথম দিকেই ইভ্যালি থেকে পদত্যাগ করেছেন ফারিয়া। যদিও তিনি নিজ মুখে সেটা স্বীকার করছেন না। কারণ প্রতিষ্ঠানটির সঙ্গে তার চুক্তিই ছিল এমন।

news24bd.tv/আলী