চট্টগ্রামে অস্ত্রের মহড়া, ক্ষুব্ধ আওয়ামীলীগ নেতারাও

Other

চট্টগ্রামের লোহাগাড়ায় জায়গা দখল নিতে উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের অস্ত্রের মহড়া। তার সাঙ্গপাঙ্গদের ফাঁকা গুলি এবং মারধরে দিশেহারা জায়গার প্রকৃত মালিকসহ স্থানীয়রা। উপজেলা চেয়ারম্যান বাবুল বলছেন নিজের সম্পদ এবং নিজেকে বাঁচাতে নিজের লাইসেন্স করা অস্ত্র দিয়েই ফাঁকা গুলি ছুঁড়িয়েছে সে। আর পুলিশ বলছে জনসম্মুখে লাইসেন্স করা অস্ত্রের ব্যবহারের কোন নিয়ম নেই।

 

ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে সম্প্রতি লোহাগাড়ায় জায়গা দখল করতে গিয়ে লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল দিন দুপুরে এভাবে অস্ত্রের মহড়া দিচ্ছেন। একই সাথে তার সাঙ্গপাঙ্গদের হাতেও আছে অস্ত্র। এ সময় ভুক্তভোগী পরিবারের বসতঘর লক্ষ্য করে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও ইট-পাটকেল নিক্ষেপ করেন তারা। তাই আতঙ্কে ঘর ছাড়া ভুক্তভোগী পরিবার।

স্থানীয়রা বলছেন, অস্ত্রধারীরা ঘটনাস্থল ছাড়ার পর পুলিশ আসে। বাবুল জানান জীবন এবং সম্পদ বাঁচাতে ব্যবহার করেছেন অস্ত্র।

আরও পড়ুন


আশ্রয়ণ প্রকল্প: এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করলো?

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

আমরা কখনো জানতামও না যে এই সম্পদ আমাদেরই ছিলো

নাশকতার মামলায় নওগাঁর পৌর মেয়র সনিসহ বিএনপির ৩ নেতা কারাগারে


জনসম্মুখে লাইসেন্স করা অস্ত্র ব্যবহারের কোন সুযোগ নেই বলছে পুলিশ। অস্ত্র কান্ডে ক্ষুব্ধ আওয়ামীলীগ নেতারাও। এই মহড়ায় অংশ নেয়াদের দ্রুত আইনের আওতায় আনার দাবি তাদের।

কয়েকদিন আগেই  পাশ্ববর্তী এলাকা চন্দনাইশে শোক দিবসের অনুষ্ঠানে অস্ত্রবাজীর ঘটনায় যুবলীগ নেতা গিয়াসকে সহযোগিসহ গ্রেফতার করে র‌্যাব।

news24bd.tv/আলী