টিকটক থেকে সাত সন্তানের জননীকে বিয়ে ২৪ বছর তরুণের (ভিডিও)

টিকটক থেকে সাত সন্তানের জননীকে বিয়ে ২৪ বছর তরুণের (ভিডিও)

অনলাইন ডেস্ক

বিশ্বের এই প্রান্ত থেকে অন্য প্রান্তে প্রতিনিয়ত কতই না বিচিত্র সব ঘটনা ঘটে। এরই মধ্যে এমন কিছু কিছু ঘটনা ঘটে যা প্রথমে বিশ্বাস করতে কষ্টই হয়। এমনই এক ঘটনা ঘটেছে কুরান ম্যাকেইন এবং শেরিল ম্যাকগ্রেগর এর মধ্যে। এই  দম্পতির দুজনের মধ্যে বয়সে ৩৭ বছরের ব্যবধান থাকলেও প্রেমের ক্ষেত্রে তা বাঁধা হয়ে দাঁড়ায়নি।

এমনকি ওই বৃদ্ধার সাত সন্তানও তাদের প্রেমের মধ্যে বাধা হয়ে দাড়াতে পারেনি।

বিয়ে নিয়ে যতটা না অবাক হয়েছেন তার চেয়েও বড় অবাক করার মত ঘটনা হলো তাদের এই প্রেমের শুরু হয় টিকটকে। টিকটকের সেই ভালোবাসা   সবশেষে প্রণয়ে যায়।   ৬১ বছরের আমেরিকান নারীকে বিয়ে করেছেন ২৪ বছরের ওই তরুণ।

জানা গেছে, ওই বৃদ্ধা নারীর সাত সন্তান রয়েছে। তার নাতি-নাতনির সংখ্যা ১৭ জন।

কুরানের বয়স যখন মাত্র ১৫ বছর, তখন শেরিলের সঙ্গে তার প্রথম সাক্ষাৎ হয়। শেরিলের এক ছেলের রেস্টুরেন্টে কাজ করতেন কুরান। শেরিলকে একটি দোকানে ক্যাশিয়ারের চেয়ারে দেখেন কুরান, তখন পূর্বপরিচয়ের সূত্রে তাদের মধ্যে ফের আলাপ হয়।

আরও পড়ুন


আশ্রয়ণ প্রকল্প: এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করলো?

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

আমরা কখনো জানতামও না যে এই সম্পদ আমাদেরই ছিলো

নাশকতার মামলায় নওগাঁর পৌর মেয়র সনিসহ বিএনপির ৩ নেতা কারাগারে


 

কথাবার্তার একপর্যায়ে কুরান জানতে পারেন, শেরিল নিয়মিত টিকটক ভিডিও বানান। একটি ভিডিওতে নিজের নাচের দৃশ্য আপলোড করেছিলেন তিনি। সেখানে অনেকেই বাজে মন্তব্য করেছেন, এ নিয়ে মন খারাপ তার। তখন শেরিলকে সান্ত্বনা দেন কুরান। এরপর থেকেই দুজনে এক সঙ্গে ভিডিও বানাতে শুরু করে। আস্তে আস্তে ঘনিষ্ঠতা বাড়তে থাকে তাদের মধ্যে, শেষে প্রেম, তারপর বিয়ে।

গত ৩১ জুলাই আংটি পরানোর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যুগলে পরিণত হন এই প্রেমিক-প্রেমিকা। তার মধুর সমাপ্তি হয়েছে গত ৩ সেপ্টেম্বর।  

 ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী