চট্টগ্রামে অস্ত্রের মহড়া, জনপ্রতিনিধির অস্ত্রকাণ্ডে ক্ষুব্ধ আওয়ামী লীগ নেতারাও
Breaking News

চট্টগ্রামে অস্ত্রের মহড়া, জনপ্রতিনিধির অস্ত্রকাণ্ডে ক্ষুব্ধ আওয়ামী লীগ নেতারাও

Other

চট্টগ্রামের লোহাগাড়ায় জায়গা দখল নিতে উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের অস্ত্রের মহড়া। তার সাঙ্গপাঙ্গদের ফাঁকা গুলি এবং মারধরে দিশেহারা জায়গার প্রকৃত মালিকসহ স্থানীয়রা।

উপজেলা চেয়ারম্যান বাবুল বলছেন, নিজের সম্পদ এবং নিজেকে বাঁচাতে নিজের লাইসেন্স করা অস্ত্র দিয়েই ফাঁকা গুলি ছুঁড়িয়েছে সে। আর পুলিশ বলছে, জনসম্মুখে লাইসেন্স করা অস্ত্রের ব্যবহারের কোন নিয়ম নেই।  

ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে সম্প্রতি লোহাগাড়ায় জায়গা দখল করতে গিয়ে লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল দিন দুপুরে এভাবে অস্ত্রের মহড়া দিচ্ছেন। একই সাথে তার সাঙ্গপাঙ্গদের হাতেও আছে অস্ত্র।

এ সময় ভুক্তভোগী পরিবারের বসতঘর লক্ষ্য করে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও ইট-পাটকেল নিক্ষেপ করেন তারা। তাই আতঙ্কে ঘর ছাড়া ভুক্তভোগী পরিবার।

স্থানীয় লোকজন বলছেন, অস্ত্রধারীরা ঘটনাস্থল ছাড়ার পর পুলিশ আসে। বাবুল জানান জীবন এবং সম্পদ বাঁচাতে ব্যবহার করেছেন অস্ত্র। জনসম্মুখে লাইসেন্স করা অস্ত্র ব্যবহারের কোন সুযোগ নেই বলছে পুলিশ।

আরও পড়ুন:


একবার বিদ্রোহী হলে আজীবন নৌকা থেকে বঞ্চিত

ফিফা র‍্যাঙ্কিংয়ে শীর্ষ পাঁচে নেই আর্জেন্টিনা

করোনায় স্কুল বন্ধ থাকায় শ্রেণিকক্ষে সপরিবারে বসবাস

রোহিঙ্গা ইস্যুতে কমনওয়েলথের সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী


অস্ত্র কাণ্ডে ক্ষুব্ধ আওয়ামী লীগ নেতারাও। এই মহড়ায় অংশ নেওয়াদের দ্রুত আইনের আওতায় আনার দাবি তাদের।

কয়েকদিন আগেই পার্শ্ববর্তী এলাকা চন্দনাইশে শোক দিবসের অনুষ্ঠানে অস্ত্রবাজির ঘটনায় যুবলীগ নেতা গিয়াসকে সহযোগীসহ গ্রেপ্তার করে র‌্যাব।

news24bd.tv নাজিম