দুই হাসপাতাল ঘুরে গুলশান থানায় রাসেল

দুই হাসপাতাল ঘুরে গুলশান থানায় রাসেল

অনলাইন ডেস্ক

আলোচিত-সমালোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি গ্রাহকের অর্থ আত্মসাতের মামলায় গ্রেফতার প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)  মো. রাসেল অসুস্থবোধ করায় তাকে রাজধানীর দুই হাসপাতালে চিকিৎসা দিয়ে আবার গুলশান থানায় নেওয়া হয়েছে।

মো. রাসেল এখন সুস্থ আছেন। তার খাওয়া-দাওয়ায় অনিয়ম ছিল। সে কারণে তার অ্যাসিডিটির সমস্যা হয়।

বর্তমানে গুরুতর কোনো শারীরিক সমস্যা না থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়নি বলে জানিয়েছেন গুলশান থানার ডিউটি অফিসার এএসআই অলিন্দ্র।

রাসেলের অসুস্থতা ও হাসপাতলে নেয়ার বিষয়ে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ১৫ মিনিটে গণমাধ্যমকে এসব তথ্য জানান  গুলশান থানার ডিউটি অফিসার এএসআই অলিন্দ্র।

জানা যায়, রাসেল শুক্রবার রাত ৯টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। পরে তিনি বিষয়টি পুলিশকে জানান।

থানা পুলিশ একটি গাড়িতে করে রাত সাড়ে ৯টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিতে রওয়ানা হয়। রাত ১০টা ২৮ মিনিটে সেখানে পৌঁছায়। সেখানে তার প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা তাকে মিডফোর্ড হাসপাতালে রেফার্ড করেন।  

পরে রাত ১১টা ১০ মিনিটে মিডফোর্ড হাসপাতালের উদ্দেশে ঢামেক থেকে রাসেলকে নিয়ে যাওয়া হয়। মিডফোর্ড হাসপাতালে চিকিৎসা শেষে তিনি সুস্থবোধ করায় এবং গুরুতর শারীরিক সমস্যা না থাকায় তাকে রাত ১২টায় গুলশান থানায় নিয়ে আসা হয়।

আরও পড়ুন:


একবার বিদ্রোহী হলে আজীবন নৌকা থেকে বঞ্চিত

ফিফা র‍্যাঙ্কিংয়ে শীর্ষ পাঁচে নেই আর্জেন্টিনা

করোনায় স্কুল বন্ধ থাকায় শ্রেণিকক্ষে সপরিবারে বসবাস

রোহিঙ্গা ইস্যুতে কমনওয়েলথের সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী


এএসআই অলিন্দ্র  তার চিকিৎসা বিষয়ে বলেন, চিকিৎসক ও মো. রাসেলের  আমাদের জানিয়েছেন সবশেষ কয়েকদিন ধরে তার খাওয়া-দাওয়ায় অনিয়ম চলছিল। সে কারণে তার অ্যাসিডিটির সমস্যা হয়। এতে বুকে ব্যথা অনুভব করেন তিনি। পরে দুই হাসপাতালে চিকিৎসার পর তিনি এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন।  

news24bd.tv/আলী