এবার ‘গুনিন’ ছবিতে রাবেয়া চরিত্রে দেখা যাবে পরীমণিকে

এবার ‘গুনিন’ ছবিতে রাবেয়া চরিত্রে দেখা যাবে পরীমণিকে

অনলাইন ডেস্ক

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ নামের আরও এক নতুন ছবিতে দেখা যাবে পরীমণিকে। শুক্রবার রাতে সিনেমাটিতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন আলোচিত নায়িকা পরীমণি।  

জানা গেছে, কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে বানানো হবে চলচ্চিত্রটি। যেখানে পরীমণিকে রাবেয়া চরিত্রে দেখা যাবে।

 

পরীমণি জানান, ‘জেল থেকে বের হওয়ার দুই দিন পরে সেলিম ভাইয়ের সঙ্গে দেখা। তিনি বললেন- নতুন একটি ছবি করতে যাচ্ছি। তুমি করবে? তোমার কোনো সমস্যা আছে আমার সঙ্গে কাজ করতে? তখন জেল থেকে মাত্র বেরিয়েছি। সবকিছু মিলে সময়টা ভালো যাচ্ছিল না।

সেলিম ভাইয়ের এমন প্রস্তাবে চোখে পানি চলে এসেছিল। ’ 

সিনেমা নিয়ে নির্মাতা সেলিম জানান, ‘সিনেমার গল্পটি সম্পূর্ণ আলাদা। কারণ এটি এ সময়ের গল্প নয়। এতে প্রায় ৫০ বছরের ঘটনাপ্রবাহ দেখানো হবে। রাবেয়া চরিত্রটি তৎকালীন মুসলিম রক্ষণশীল সমাজের এক নারী। এটি একটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে। তবে পরিস্থিতি স্বাভাবিক থাকলে সিনেমা হলেই আগে মুক্তির কথা ভাবছে প্রযোজনা প্রতিষ্ঠান। ’

আরও পড়ুন:


পুলিশের নামে ভুয়া ফেসবুক একাউন্ট খোলায় গ্রেফতার ২

আবারও সিঁদুর মাথায় নুসরাত, সঙ্গে ছিলেন যশ

ঢাকার যেসব এলাকায় মার্কেট-দোকানপাট বন্ধ থাকবে আজ

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনায় কমেছে সংক্রমণ ও মৃত্যু


‘গুনিন’ সিনেমায় আরো অভিনয় করবেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম ও শরীফুল রাজ। এরইমধ্যে সবার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে বলেও জানান গিয়াস উদ্দিন সেলিম।

news24bd.tv রিমু  

এই রকম আরও টপিক