মধুমিতার জন্যে নিষিদ্ধ হলেন নুসরাতের প্রেমিক যশ!

মধুমিতার জন্যে নিষিদ্ধ হলেন নুসরাতের প্রেমিক যশ!

অনলাইন ডেস্ক

টালিউডে বেশ অনেক দিন থেকেই যশ দাশগুপ্ত ও সাংসদ অভিনেত্রী নুসরাতকে নিয়ে চলছে জোর আলোচনা-সমালোচনা। প্রেম, বিয়ে, হানিমুন বা সন্তান সবশেষ বাবা হওয়া নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে যশ। যদিও আগে নুসরাতের সন্তানের বাবা কে তা নিয়ে মুখ না খুললেও পরে অবশ্য স্বীকার করেছেন বাবা তিনিই।

এদিকে এসব নিয়ে যখন জোর আলোচনা চলছে তার মাঝে আরেক বিস্ফোরক তথ্য পাওয়া যায় যশের সম্পর্কে।

তিনি নাকি আগে আরও একটি বিয়ে করেছিলেন। সে ঘরে নাকি ১০ বছর বয়সী একটি ছেলেও আছে। এতো দিন এসব অতীত আড়াল করেই রেখেছিলেন যশ।

আগের সংসারের সেই ১০ বছর বয়সী ছেলে এবং অভিনেত্রী নুসরাতের সদ্যজাত সন্তানসহ দুই সন্তানের বাবা যশ।

ইতিমধ্যে দুই ছেলের কথা স্বীকার করে নিয়েছেন এই অভিনেতা। বিপত্তি বাঁধে সেখানেই। যশের বাবা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বেজায় ধাক্কা খেয়েছেন তার অনুরাগীরা।

যশের লাখো ভক্ত অনুরাগীরা মধুমিতাকেই তার পাশে দেখতে পছন্দ করেন। কারণ ছোট পর্দায় যশ-মধুমিতার রসায়নটা ছিলো সকলের নজর কাড়া। এই অভিনেতাকে ঘিরে একের পর এক বিতর্ক তৈরি হওয়ার পর থেকেই নানা পোস্টে সে কথা জানিয়েছেন তারা। এমনকি যশকে নিষিদ্ধ ঘোষণা করার আবেদন জানায় তার অনুরাগীরা।

আরও পড়ুন


বরিশালে বাস চাপায় মোটরসাইকেল আরোহী ৩ বন্ধু নিহত

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

ছাত্রকে যৌন হয়রানি ২৭ বছরের তরুণীর, ২০ বছরের কারাদণ্ড

সারাদেশে আজ বজ্রসহ বৃষ্টির আভাস


এখানেই শেষ নয়। তীব্র অভিমানে যশের একটি ছবিতে ‘ব্যানড’ বা ‘নিষিদ্ধ’ শব্দটি লিখে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন অনুরাগীরা। ছবির নিচে হ্যাশট্যাগ দিয়ে বড় হরফে লেখা, ‘আমরা যশ দাশগুপ্তকে চাই না’। এমনকি সেই পোস্টে অন্য অনুরাগীদেরও যশকে সমর্থন না করার আবেদন জানানো হয়েছে।

উল্লেখ্য, কলকাতার বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটি যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। ছোট পর্দায় এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে তাদের রসায়ন দর্শক হৃদয়ে আজও জায়গা দখল করে রয়েছে। সূত্র: আনন্দবাজার

news24bd.tv এসএম