মধুমিতার জন্যে নিষিদ্ধ হলেন নুসরাতের প্রেমিক যশ!

অনলাইন ডেস্ক

মধুমিতার জন্যে নিষিদ্ধ হলেন নুসরাতের প্রেমিক যশ!

টালিউডে বেশ অনেক দিন থেকেই যশ দাশগুপ্ত ও সাংসদ অভিনেত্রী নুসরাতকে নিয়ে চলছে জোর আলোচনা-সমালোচনা। প্রেম, বিয়ে, হানিমুন বা সন্তান সবশেষ বাবা হওয়া নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে যশ। যদিও আগে নুসরাতের সন্তানের বাবা কে তা নিয়ে মুখ না খুললেও পরে অবশ্য স্বীকার করেছেন বাবা তিনিই।

এদিকে এসব নিয়ে যখন জোর আলোচনা চলছে তার মাঝে আরেক বিস্ফোরক তথ্য পাওয়া যায় যশের সম্পর্কে। তিনি নাকি আগে আরও একটি বিয়ে করেছিলেন। সে ঘরে নাকি ১০ বছর বয়সী একটি ছেলেও আছে। এতো দিন এসব অতীত আড়াল করেই রেখেছিলেন যশ।

আগের সংসারের সেই ১০ বছর বয়সী ছেলে এবং অভিনেত্রী নুসরাতের সদ্যজাত সন্তানসহ দুই সন্তানের বাবা যশ। ইতিমধ্যে দুই ছেলের কথা স্বীকার করে নিয়েছেন এই অভিনেতা। বিপত্তি বাঁধে সেখানেই। যশের বাবা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বেজায় ধাক্কা খেয়েছেন তার অনুরাগীরা।

যশের লাখো ভক্ত অনুরাগীরা মধুমিতাকেই তার পাশে দেখতে পছন্দ করেন। কারণ ছোট পর্দায় যশ-মধুমিতার রসায়নটা ছিলো সকলের নজর কাড়া। এই অভিনেতাকে ঘিরে একের পর এক বিতর্ক তৈরি হওয়ার পর থেকেই নানা পোস্টে সে কথা জানিয়েছেন তারা। এমনকি যশকে নিষিদ্ধ ঘোষণা করার আবেদন জানায় তার অনুরাগীরা।

আরও পড়ুন


বরিশালে বাস চাপায় মোটরসাইকেল আরোহী ৩ বন্ধু নিহত

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

ছাত্রকে যৌন হয়রানি ২৭ বছরের তরুণীর, ২০ বছরের কারাদণ্ড

সারাদেশে আজ বজ্রসহ বৃষ্টির আভাস


এখানেই শেষ নয়। তীব্র অভিমানে যশের একটি ছবিতে ‘ব্যানড’ বা ‘নিষিদ্ধ’ শব্দটি লিখে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন অনুরাগীরা। ছবির নিচে হ্যাশট্যাগ দিয়ে বড় হরফে লেখা, ‘আমরা যশ দাশগুপ্তকে চাই না’। এমনকি সেই পোস্টে অন্য অনুরাগীদেরও যশকে সমর্থন না করার আবেদন জানানো হয়েছে।

উল্লেখ্য, কলকাতার বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটি যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। ছোট পর্দায় এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে তাদের রসায়ন দর্শক হৃদয়ে আজও জায়গা দখল করে রয়েছে। সূত্র: আনন্দবাজার

news24bd.tv এসএম

পরবর্তী খবর

রশিদ খানকে সপরিবারে খুনের হুমকি, গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

রশিদ খানকে সপরিবারে খুনের হুমকি, গ্রেপ্তার ২

ভারতের সংগীত শিল্পী ওস্তাদ রশিদ খানকে সপরিবারে খুন করার হুমকি দেওয়া হয়েছে। এই অভিযোগে পুলিশ তার গাড়িচালক এবং এক অফিস কর্মীকে গ্রেপ্তার করেছে। খবর নিউজ ১৮-এর।

পুলিশ প্রথমে একজনকে দেশটির উত্তর প্রদেশ থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জেরা করে দ্বিতীয় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের নাম অবিনাশ কুমার ভারতী এবং দীপক অউলাখ।

গত ৯ অক্টোবর ইন্টারনেট কলে রশিদ খানকে পঞ্চাশ লাখ টাকা না দিলে সপরিবারে খুনের হুমকি দেওয়া হয়। এরপরই নেতাজি নগর থানায় অভিযোগ দায়ের করেন এই শিল্পী।

পুলিশের পরামর্শে দর কষাকষি শুরু করেন শিল্পী। প্রথমে পঞ্চাশ লাখ টাকা দাবি করা হলেও পরে ২০ লাখ টাকায় রাজি হয় অভিযুক্তরা। সেই সূত্র ধরেই প্রথমে দীপককে আটক করে পুলিশ।

আরও পড়ুন:

যে কারণে ইভ্যালির ওয়েবসাইট-অ্যাপ বন্ধ

ঘোড়ার খামারে বিয়ে করছেন বিল গেটসের মেয়ে

চীনে পবিত্র কোরআনের অ্যাপ সরিয়ে নিল অ্যাপল

স্কাউটদলের অভিযানে দুর্ঘটনা, ১১ জন নিহত


জানা যায়, দীপক কিছুদিন আগেই রশিদ খানের অফিসে কাজে যোগ দিয়েছিল। কিন্তু কিছুদিন কাজ করেই কাজ ছেড়ে দেন তিনি। পরে রশিদ খানকে গ্রেপ্তারের পর অবিনাশের সঙ্গে তার যোগসাজশ খুঁজে পাওয়া যায়। পরে কলকাতা থেকে অবিনাশকে গ্রেপ্তার করা হয়।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

৭ বছর পর হলে আসছে অনন্ত জলিলের ‘অ্যাকশন সিনেমা’

অনলাইন ডেস্ক

৭ বছর পর হলে আসছে অনন্ত জলিলের ‘অ্যাকশন সিনেমা’

ঢালিউডের আলোচিত প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল। ২০১৪ সালের ২৯ জুলাই সর্বশেষ অনন্ত জলিলের ‘মোস্ট ওয়েলকাম ২’ সিনেমাটি মুক্তি পায়। এরপর আর কোন সিনেমার কাজ হাতে নেননি তিনি। এবার দীর্ঘ ৭ বছরেরও বেশি সময় পর মুক্তি পেতে যাচ্ছে অনন্তের নতুন সিনেমা।

এরই মধ্যে বেশ কয়েকবার আলোচনায় উঠে এসেছে সিনেমাটির নাম। ইরান-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি ‘দিন : দ্য ডে’। অনন্ত জলিলের অ্যাকশনধর্মী এই ছবিটি আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

শনিবার (১৬ অক্টোবর) এক অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির পোস্টার উন্মোচন করেন অনন্ত জলিল। এ সময় ‘দিন : দ্য ডে’ মুক্তির তারিখ ঘোষণা করেন তিনি।

পোস্টার উন্মোচন অনুষ্ঠানে অনন্ত জলিল বলেন, ‘সিনেমাটি নিয়ে অনেক বেশি বলার নাই, এর আগে এটা নিয়ে অনেক বেশি বলা হয়েছে; এখান দেখার পালা। এই সিনেমা শুধু তরুণরা দেখবে না সব সয়সী মানুষ দেখবে এই জন্য যে ইরানী ছবির প্রতি আমাদের দেশের মানুষের এমনিতেই একটা টান আছে...।’

এর আগে অনন্ত জলিল জানিয়েছিল, ‘দিন : দ্য ডে’ সিনেমাটি পাঁচটি ভাষায় ৮০টি দেশে মুক্তি দেওয়া হবে। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। ছবিটিতে অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। নানান সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নিবেন তিনি।

news24bd.tv এসএম

আরও পড়ুন


কিশোরী প্রেমিকাকে কাশবনে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে দুই বন্ধু

মোস্তাফিজকে রুখে দেয়ার ইচ্ছে স্কটল্যান্ডের!

রাঙামাটির কাপ্তাইয়ে আ.লীগের চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা

টি-টোয়েন্টি বিশ্বকাপ: প্রথম দিনে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড


 

পরবর্তী খবর

সাড়া ফেলেছে 'চন্দ্রাবতী কথা'

অনলাইন ডেস্ক

সাড়া ফেলেছে 'চন্দ্রাবতী কথা'

মুক্তির প্রথম সপ্তাহেই দর্শকপ্রিয়তা পাচ্ছে সরকারি অনুদানপ্রাপ্ত ম্যানগ্রোভ পিকচারস ও বেঙ্গল ক্রিয়েশনসের প্রযোজনায় ও বসুন্ধরা এলপি গ্যাসের সহযোগিতায় নির্মিত ছবি ‘চন্দ্রাবতী কথা’ । রাজধানীর স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার, সনি স্কয়ার মিরপুর, এসকেএস টাওয়ার মহাখালী, যমুনা ব্লকবাস্টার ও সিনেস্কোপ নারায়ণগঞ্জে মুক্তি পেয়েছে। 

হল থেকে ফেরা কিছু দর্শকের তাৎক্ষিণক মন্তব্যে জানা যায়, ছবিটির নির্মাণশৈলী, গল্প, অতীতের পটভূমি, নাটকীয় উপস্থাপনা সকল কিছুই ছিল চিত্তাকর্ষক। এমন ভালো ছবি দেশে নিয়মিত ভাবে তৈরি হলে, বহির্বিশ্বে বাংলাদেশের ছবির মুখ উজ্জ্বল হবে। চন্দ্রাবতীর জীবনী দেখানোর সঙ্গে সঙ্গে সিনেমাতে ওই সময়ের সামাজিক বিভিন্ন প্রেক্ষাপট, ঘটনা এবং পারফরম্যান্স স্টাইলও উঠে এসেছে।  

সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর সেন্সর বোর্ড সিনেমাটি আটকে রাখে এক বছরেরও অধিক সময়। শেষ পর্যন্ত চলতি বছরের ফেব্রুয়ারি মাসে কোন ধরনের কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পায় ‘চন্দ্রাবতী কথা’।

বাংলাদেশের প্রথম নারী কবি বলা হয় চন্দ্রাবতীকে। মলুয়া, দস্যু কেনারামের পালা এবং অসম্পূর্ণ রামায়ণ তার অন্যতম সৃষ্টি। তবে তার সৃষ্টির চেয়ে ঢের নাটকীয় এবং একই সঙ্গে বিয়োগান্তক তার নিজের জীবন। ষোড়শ শতকের অসম্ভব প্রতিভাবান ও সংগ্রামী এই নারীকে নিয়ে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য এই ছবিটি।

আরও পড়ুন:

কোহলিদের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়, চোখ কপালে উঠার মত বেতন

ঘোড়ার খামারে বিয়ে করছেন বিল গেটসের মেয়ে

চীনে পবিত্র কোরআনের অ্যাপ সরিয়ে নিল অ্যাপল

স্কাউটদলের অভিযানে দুর্ঘটনা, ১১ জন নিহত


যদিও সরকারি অনুদানে ছবিটি নির্মিত, তবে সার্বিক নির্মাণের স্বার্থে ৩ বছর আগে এই ছবিটির সহযোগিতায় এগিয়ে আসে বসুন্ধরা এলপি গ্যাস। বসুন্ধরা এলপি গ্যাস সবসময় সর্বপ্রকারে এর কার্যক্রমের সাথে থেকেছে এবং বিনিয়োগ করেছে । সুস্থ ছবি যেন সগৌরবে প্রেক্ষাগৃহে ফিরে আসে এবং সুস্থধারার দর্শকও যেন উপকৃত হন, সেই আশাতেই 'চন্দ্রাবতী কথা' ছবির সাথে সম্পৃক্ততা এবং হলে গিয়ে সবাই ছবিটি দেখলে, তবেই সবার শ্রম স্বার্থক হবে বলে বসুন্ধরা এলপি গ্যাস কর্তৃপক্ষ থেকে জানা যায়।

গত মঙ্গলবার রাজধানীতে চলচ্চিত্রটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে প্রধান অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা চলচ্চিত্র নির্মাতা নাসিরুদ্দিন ইউসুফ এবং চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন তথ্যচিত্র নির্মাতা মানজারে হাসিন মুরাদ।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

ফিল্মফেয়ার জয়ী মুসলিম বলিউড অভিনেত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক

ফিল্মফেয়ার জয়ী মুসলিম বলিউড অভিনেত্রীর মৃত্যু

বলিউড অভিনেত্রী ফারুক জাফর আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (১৫ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর।

অভিনেত্রীর মেয়ে মেহরু জাফর জানান,  গত ৪ অক্টোবর শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ফারুক জাফরকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি অসুস্থ ছিলেন। অক্সিজেন নিতে পারছিলেন না।

‘গুলাবো সিতাবো’ ছবির জন্য সবচেয়ে বেশি বয়সে ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন তিনি। পর্দায় তার প্রথম উপস্থিতি ছিলো ১৯৮১ সালের ক্ল্যাসিক 'উমরাও জান' দিয়ে। এর আগে ১৯৬৩ সালে ভারতীয় রেডিওতে প্রথম রেডিও ঘোষক ছিলেন তিনি।

এছাড়া ২০০৪ সালে শাহরুখ খানের 'স্বদেশ' সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। তার অভিনীত অন্যান্য ছবির মধ্যে আমির খান প্রযোজিত ‘পিপলি লাইভ’ ও ‘সিক্রেট সুপারস্টার’। ‘ফটোগ্রাফ’ ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর দাদির চরিত্রেও অভিনয় করেন ফারুক জাফর। 

আরও পড়ুন:

কোহলিদের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়, চোখ কপালে উঠার মত বেতন?

প্রেমিকের সঙ্গে পূজা দেখতে গিয়ে অচেতন অবস্থা জঙ্গলে পড়েছিল তরুণী

বরিশালের ক্ষুদে বোলিং যাদুকর সাদিদে মুগ্ধ বিশ্ব, স্বপ্ন বড় হয়ে বিশ্বকাপ জয়ের

কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, জানালার কাঁচ ভেঙে শিশুসহ আহত ৩


সুজিত সরকার পরিচালিত ‘গুলাবো সিতাবো’তে অমিতাভ বচ্চনের স্ত্রী ফতিমা বেগমের চরিত্রে, এখানেই রুপালি পর্দায় শেষবারের মতো দেখা যায় তাকে।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

শাকিব খানের সঙ্গে তুরস্কে গিয়ে যে ভালোবাসায় পড়েছিলেন বুবলী (ভিডিও)

অনলাইন ডেস্ক

শাকিব খানের সঙ্গে তুরস্কে গিয়ে যে ভালোবাসায় পড়েছিলেন বুবলী (ভিডিও)

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ভক্তদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি জনপ্রিয় ছবি। তবে হঠাৎ করেই অনেক দিন সিনেমার বাইরে ছিলেন তিনি। তখন সবার ধারণা ছিল শাকিব ছাড়া বুবলী অচল। অবশেষে সেটা ঝেড়ে ঘুরে দাঁড়িয়েছেন বুবলী।

শাকিবকে ছাড়াই বুবলীর ঝুড়িতে আছে বেশ কয়েকটি ছবি। চিত্রনায়ক নিরবের বিপরীতে করলেন ‘চোখ’। বোঝাই যাচ্ছে ২০১৬ সালের ‘বসগিরি’ ছবির সেই বুবলী একাই পথ চলতে শিখেছেন।

তবে শুক্রবার বুবলী নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন বুবলী। ভিডিওটি শাকিব খানের সঙ্গে করা ‘পাসওয়ার্ড’ ছবির ‘পাগল মন’ শিরোনামের গানটির শুটিংয়ে তুরস্কে গিয়ে করা।

গানটির শুটিং হয়েছে তুরস্কের আকর্ষণীয় সব লোকেশনে। সেখানেই একদল তুর্কি শিক্ষার্থীদের সেলফি তোলার আবদার মেটাতে হয়েছে তাকে। বেশ কিছুক্ষণ ধরেই শিক্ষার্থীরা বুবলীর সঙ্গে ছবি তুলেছেন। বুবলীও হাসিমুখে প্রত্যেক শিক্ষার্থীর আবদার মিটিয়েছেন।

আরও পড়ুন


কোহলিদের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়, চোখ কপালে উঠার মত বেতন?

প্রেমিকের সঙ্গে পূজা দেখতে গিয়ে অচেতন অবস্থা জঙ্গলে পড়েছিল তরুণী

বরিশালের ক্ষুদে বোলিং যাদুকর সাদিদে মুগ্ধ বিশ্ব, স্বপ্ন বড় হয়ে বিশ্বকাপ জয়ের

কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, জানালার কাঁচ ভেঙে শিশুসহ আহত ৩


ক্যাপশনে বুবলী জানিয়েছেন, ঘটনাটি পুরনো। শাকিব খানের বিপরীতে করা ‘পাসওয়ার্ড’ সিনেমার স্মৃতিচারণ করেছেন তিনি। সিনেমার একটি গানের শুটিং হয়েছিল তুরস্কে। তখনই তাকে ঘিরে ধরে তুর্কি তরুণীরা। 

ভিডিওর ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘তুরস্কের ভালোবাসাময় স্মৃতি। ‘পাসওয়ার্ড’ সিনেমার ‘পাগল মন’ গানের শুটিংয়ের সময় সুন্দরী তুর্কি ছাত্রীদের সঙ্গে।’

news24bd.tv এসএম

পরবর্তী খবর