এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের
এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের

এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এবারও সব রকম গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে। জাতীয় সংসদ নির্বাচন আসার আগেই বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে বলেও দাবি করেন তিনি।

শনিবার (১৮ সেপ্টেম্বর) কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভার শুরুতে ব্রিফিং করেন তিনি। এসময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, রাষ্ট্রপতির আহ্বানে ও সব দলের সঙ্গে আলোচনা করেই সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। সেখানে বিএনপিসহ সব দলের প্রতিনিধিত্ব ছিল।

বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও তাদের নিজেদের ঘরে গণতন্ত্রের চর্চা নেই। কিভাবে সরকারকে ঠেকাবে এবং দেশে জঙ্গিবাদকে উষ্কে দেবে সেই নীলনকশা করতে দফায় দফায় বৈঠক করছে বিএনপি বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

আরও পড়ুন


চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

সিনোফার্মের আরও ৫৪ লাখ টিকা দেশে এসেছে

নাচে-গানে ওঁরাও সম্প্রদায়ের কারাম উৎসব উদযাপন

দেশের ৩৩ বিশ্ববিদ্যালয় কানাডায় আবেদনের যোগ্যতা হারিয়েছে


আগাম নির্বাচন বা দলের আগাম সম্মেলনের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতীয় সংসদ নির্বাচন আইন অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। আমাদের দলের সম্মেলনও নির্ধারিত সময়ে হবে। আওয়ামী লীগে আগাম সম্মেলনের নজির নেই।

করোনাকালে যে সকল শাখার মেয়াদ উত্তীর্ণ হয়েছে সেসবে দ্রুত সম্মেলন করা হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলকে আরো আধুনিক, সুশৃঙ্খল ও সুসংগঠিত করতে হবে। আওয়ামী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

ভুঁইফোড় সংগঠনের কোন অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতাদের অতিথি না হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

news24bd.tv এসএম