শ্রীপুরে ৮৬ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন
Breaking News
শ্রীপুরে ৮৬ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

শ্রীপুরে ৮৬ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

Other

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নে ৮৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করছেন গাজীপুর-৩ আসনের সাংসদ ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি।

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে নির্মিত এসব প্রকল্প সমূহের মধ্যে রয়েছে ইউনিয়ন গার্মেন্টস মোড় সড়ক উন্নয়ন, বিডিএল মোড় থেকে গোদারচালা সড়ক উন্নয়ন, আবদার বাজার জামিরদিয়া সড়ক উন্নয়ন। এছাড়া এ সময় টেংরা, তালতলি ও ডোমবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন সমূহের কাজের উদ্বোধন করা হয়।

উন্নয়ন কাজের উদ্বোধন উপলক্ষে ইকবাল হোসেন সবুজ এমপি বিভিন্ন পথ সভায় সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার চিত্র তুলে ধরে বক্তব্য প্রদান করেন।

আরও পড়ুন:


অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

ছাত্রকে যৌন হয়রানি ২৭ বছরের তরুণীর, ২০ বছরের কারাদণ্ড

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


এ সময় তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, গাজীপুর জেলা আ.লীগের সহ-সভাপতি শাফি উদ্দিন মোড়ল, শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, উপজেলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ূন কবীর হিমু, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নূর-এ- আলম মোল্লা, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুল্লাহ, যুবলীগ নেতা হাবিবুর রহমান জুয়েল, আশরাফুল ইসলাম ওয়াসিম, জেলা ছাত্রলীগ নেতা সুলতান সিরাজসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বিভিন্ন পথ সভায় উপস্থিত ছিলেন।

ডোমবাড়ীচালা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে তেলিহাটি ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক লিয়াকত ফকিরের সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় সাংসদ ইকবাল হোসেন সবুজ এমপি বলেন, আমার এমপি হওয়ার বয়স দুই বছর ৮ মাস ১৮ দিন এর মধ্যে আমি একদিনও নিজেকে এমপি ভাবিনি সব সময় জনগণের সেবক ভেবেছি। এই সময়ে গাজীপুর-৩ আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে এটা আগামীতেও অব্যাহত থাকবে।

প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে তিনি বিলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে গাজীপুর-৩ আসনকে ক্ষুদা, দারিদ্র ও মাদকমুক্ত আদর্শ শহর হিসাবে গড়ে তুলতে চাই।

NEWS24.TV / কামরুল