‘১৩০ কোটি টাকা পেলে দেশের সিনেমা বদলে দেব’
দীপংকর দীপন

‘১৩০ কোটি টাকা পেলে দেশের সিনেমা বদলে দেব’

অনলাইন ডেস্ক

পরিচালক দীপংকর দীপনের প্রথম সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ । যেটি মুক্তি পায় ২০১৭ সালে। নিজের প্রথম সিনেমাই তিনি আলোড়ন সৃষ্টি করেন।    সিনেমাটি সর্বমহলে প্রশংসিত হয়।

শুধু প্রশংসা না সিনেমাটি ব্যবসাসফলও হয়। সেই সিনেমার পর সফল পরিচালক হিসেবে শুরু করেন দ্বিতীয় সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। যেটি  এখন মুক্তির অপেক্ষায়।

আলোচিত সেই পরিচালক দীপংকর দীপন এবার জানিয়েছেন, ১৩০ কোটি টাকা পেলে বাংলাদেশের মূলধারার সিনেমা বদলে দেবেন তিনি।

শনিবার (১৮ সেপ্টেম্বর)  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড প্রোফাইলে এক পোস্টের মাধ্যমে এ কথা জানান ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত পরিচালক।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, আমাকে ১৩০ কোটি টাকা ১৫ বছরের জন্য বিনা সুদে লোন দেন, বাংলাদেশের মূলধারার সিনেমা আমি বদলে দেব। নতুন ছবি, টেকনিকাল ইনফ্রাস্ট্রাকচার, ৭ জন তৈরি পরিচালক, টেকনিকাল ম্যান পাওয়ার তৈরি করে দেব। প্রমিস।

তিনি আরও লিখেছেন, ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াবে, গ্যারান্টি দিয়ে টাকার দায়ও নেব। আমার শর্ত একটাই-মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের পজেটিভ ব্র্যান্ডিয়ের চেতনায় বিশ্বাসী আমি দেশ ও সিনেমাকে ভালোবেসে সত্‍ উদ্দেশ্য নিয়ে এসেছি- আপনাকেও সততা, ভালোবাসা ও ব্যবসায়িক মনোভাব নিয়ে আসতে হবে। আগ্রহী থাকলে আসেন প্রেজেন্টেশন নিয়ে বসি। পোস্টটি শেয়ার দিন যদি জায়গা মতো পৌঁছায়।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


প্রসঙ্গত, পরিচালক দীপংকর দীপন নির্মাণ করছেন দেশের প্রথম সাইবার থ্রিলার ‘অন্তর্জাল’। ছবিটির শুটিং শুরু করেছিলেন গত ১১ আগস্ট থেকে। গত ২৬ ফেব্রুয়ারি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ছবিটির ঘোষণা দেন। 'অন্তর্জাল’ ছবিটির গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

news24bd.tv/আলী