রমনীদের নিয়ে রণবীরের যত ফ্যান্টাসি!

রমনীদের নিয়ে রণবীরের যত ফ্যান্টাসি!

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা রণবীর কাপুরকে বলা হয়ে থাকে বিটাউনের  'লেডি ম্যান' হিসাবে। বিটাউনের ক্যারিয়ারের  শুরু থেকেই নিজের ‘প্লে-বয়’ ইমেজের জন্য চর্চায় থেকেছেন তিনি।

দীপিকা, ক্যাটরিনার মতো বলিউড সুন্দরীর সঙ্গে করেছেন প্রেম। তার নামের সঙ্গে জড়িয়েছে সোনম, নার্গিসসহ অনেক নায়িকার নাম।

আপতত আলিয়ার সঙ্গেই আছেন এই তিনি। কিন্তু এত কিছুর মধ্যে বলিউডের বিতর্কের অন্যতম আঁতুড়ঘর ‘কফি উইথ করণ’ শোতে সামনে এলো রণবীরের আরেক কাণ্ড!

প্রযোজক-পরিচালক করণ জোহরে শোতে এবার  বেফাঁস মন্তব্য করে ফেলেন রণবীর কাপুর। নেটমাধ্যম থেকে দূরে থাকা, স্বল্পভাষী এই তারকাও তার ব্যক্তি জীবনের একাধিক তথ্য ফাঁস করেছিলেন এই অনুষ্ঠানে এসে।

আগে করণের অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন রণবীর কাপুর ও রণবীর সিং।

তাদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব খেলেছিলেন অনুষ্ঠানের সঞ্চালক। এই খেলার জন্য তিনি সাহায্য নিয়েছিলেন অর্জুন কাপুরের।

করণের প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ হলে অর্জুনের গালে চুমু খেতে হবে দুই রণবীরকে। এমনই ছিল খেলার নিয়ম। এর পরেই করণ প্রশ্ন করেন, ‘কখনও কোনও বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন?’ রণবীর সিং চুপ করে বসে থাকলেও রণবীর কাপুর চুমু খেয়েছিলেন অর্জুনকে।  

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


এর পরেই খানিক মজার ছলে অর্জুন প্রশ্ন করেন, ‘আমার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওনি তো?’ অর্জুনের এই প্রশ্ন শুনে হাসি আটকাতে পারেননি দুই রণবীর এবং করণ।

এমনকি মায়ের বন্ধুকে নিয়েও ফ্যান্টাসির কথা এবং বয়সে বড় মহিলার সঙ্গে  শারীরিক আকর্ষণের কথাও স্বীকার করে নেন রণবীর কাপুর। ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনও রাখঢাক না রেখে এমনই সব বিস্ফোরক জবাব দিয়েছিলেন রণবীর।  

news24bd.tv/আলী