তৃতীয় স্বামীর কাছ থেকে মুক্তি পেতে মামলা করলেন শ্রাবন্তী

তৃতীয় স্বামীর কাছ থেকে মুক্তি পেতে মামলা করলেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথম ও দ্বিতীয় স্বামীর সঙ্গে পাট চুকানোর পরে ভালোবেসে বিয়ে করেন রোশান সিংকে। তারপর বেশ কিছুদিন তার সঙ্গে সংসার করলেও সেটিও শেষ পর্যন্ত ডিভোর্সের পথে। যদিও যদিও প্রায় এক বছর ধরে এক সঙ্গে থাকছেন না তারা।

তবে কাগজে কলমে শ্রাবন্তী-রোশান এখনও স্বামী-স্ত্রী। তাই কাগজে কলমে এবার বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্ত্রী। তাই আদালতের দ্বারস্থ হয়েছেন এই অভিনেত্রী। তৃতীয় স্বামীকে ডিভোর্সে দিতে মামলা করেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এই তথ্য তুলে ধরা হয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়, ‘তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে’ ভারতের আলিপুর আদালতে বিয়ে বিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী। মামলার শুনানি হবে ১০ ডিসেম্বর। ডিভোর্সের মামলা করার পাশাপাশি রোশনের বিরুদ্ধে একাধিক অভিযোগও এনেছেন অভিনেত্রী।

এদিকে দুজনের মধ্যে ব্যক্তিগতভাবে কথা বন্ধ হলেও, শ্রাবন্তীর রাজনৈতিক ইনিংস শুরুর আগে সংবাদমাধ্যমে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন।

তিনি বলেন, ‘আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয় যে, আমি বিয়ে করে ছেড়ে দেব। ও (শ্রাবন্তী) না বুঝুক, আমাকে বুঝতে হবে। ’

আরও পড়ুন


কুড়িগ্রামে ধর্ষণ মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার

অবশেষে ফুঁ দিয়ে আগুন ধরানো সেই সাধুবাবা গ্রেপ্তার

বাজারে দাম কমছে স্বর্ণের

আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০


এদিকে গত জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছিলেন রোশন। শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা করেন তৃতীয় স্বামী রোশান। আর এরই জবাবে বিচ্ছেদের মামলা করেছেন অভিনেত্রী।

এর আগে ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন তিনি। এরপর ২০১৯ সালের কৃষাণের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ হয়। এর কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। এবার তারও বিচ্ছেদ চান তিনি।

news24bd.tv এসএম