টেকনাফে অস্ত্রসহ মাদক কারবারি আটক

টেকনাফে অস্ত্রসহ মাদক কারবারি আটক

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফে দীর্ঘদিন ধরে অস্ত্র ও ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত হামিদ হোসাইন (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। এসময় আটককৃত ব্যক্তির কাছ থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।     

শনিবার রাত সাড়ে ১১টায় এ তথ্যটি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

জানা যায়, আটক হামিদ হোসাইন (৪৫)  টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের উলুচামারী গ্রামের মৃত হাজী সিকদার আলীর ছেলে।

 

এ ব্যাপারে র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় হ্নীলা ইউনিয়নের ঢালারমুখ ব্লেজারপাড়া হতে বাহারছড়াগামি রাস্তার পূর্ব দিকে পাহাড়ের ঢালুতে অস্ত্র ও ইয়াবা কারবারিরা অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল শনিবার দুপুরে অভিযান চালায়। ঘটনাস্থলে র‍্যাব পৌঁছালে উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি একটি বস্তাসহ কৌশলে পালানোর চেষ্টা করে। এ সময় র‍্যাব সদস্যরা বস্তাসহ হামিদ হোসাইন নামে ওই ব্যক্তিকে আটক করে।

পরে বস্তা তল্লাশি করে দুইটি এক নলা বন্দুক, ২ রাউন্ড গুলি ও ২০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।  

আরও পড়ুন


দুই দিনের যাত্রাবিরতি শেষে আজ হেলসিংকি থেকে নিউ ইয়র্কে যাচ্ছেন প্রধানমন্ত্রী

শত কোটি টাকা আত্মসাৎ করে ঢাকায় বিলাসী জীবন

চীনকে ঠেকাতে অকাস চুক্তি তীব্র সমালোচনার মুখে

দেশের যেসব এলাকায় দমকা হাওয়াসহ বৃষ্টি হতে পারে


আটক ব্যক্তি স্বীকারোক্তি অনুযায়ী , তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র, গুলি ও ইয়াবা টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছেন।  

এছাড়া, হামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

news24bd.tv রিমু