ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?

অনলাইন ডেস্ক

ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?

গত জুনে আলোচিত ই-কমার্স সাইট ইভ্যালির প্রধান প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। মাসখানেক আগে তিনি ওই কোম্পানি ছেড়ে তিনি চলে আসেন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে ফারিয়া উল্লেখ করেন, ‘কিছু বিষয় এখন পরিস্কার করার সময় এসেছে। আমি জুন-জুলাই এই দুই মাস একটি “ই কমার্স সাইটে” তাদের গণসংযোগ বিভাগে কাজ করেছি। আমি সেখানে যোগদানের ১৫ দিন পর থেকেই বাংলাদেশ ব্যাংকের একটি রিপোর্ট চলে আসায় তাদের কার্যক্রম অনেকটাই কমে এসেছিল। জুলাইয়ের পর আমার দাপ্তরিক কোন কাজই ছিল না! তাই আগস্টে আমি চাকরি ছেড়ে দেয়ার সিদ্ধান্তে আসি।’

তিনি আরও জানান, ‘আমি কখনও প্রকাশ্যে কোথাও এই কোম্পানির প্রমোট করিনি। কখনো বলিনি আপনারা বিশ্বাস রাখেন কিংবা আস্থা রাখেন। কারণ সেখানে দাপ্তরিক কাজের বাইরে আমার কোনো কিছু প্রচার প্রকাশের কোনো চুক্তি ছিল না। যেহেতু আমি পেশায় অভিনেত্রী সুতরাং আমাকে কোনো কোম্পানির প্রচারের কাজে অংশ নিলে আলাদা সম্মানি দিতে হয়। সেখানে সেই সুযোগ নেই।’

চাকরি ছাড়ার বিষয়টি না জানানোর বিষয়ে ফারিয়া যুক্তি উপস্থাপন করেন, ‘আমি অহেতুক আলোচনার অংশ হতে চাইনি। আরিফ আর হোসাইন ভাই যখন বললেন, তিনি আর এখানে কাজ করছেন না। তখনও আপনারা তাকে নিয়ে ট্রোল করলেন। চাকরি ছাড়লেও সমস্যা, কাজ করলেও সমস্যা! কোথায় যাবো? অপ্রয়োজনীয় আলোচনার অংশ হতে ভাল লাগে না। কিন্তু আমার ভাগ্য এতো খারাপ কেন, আমারই সবসময় আলোচনা/সমালোচনায় পড়তে হয়।’

বিবৃতিতে তিনি প্রকাশিত কিছু সংবাদের প্রতি ক্ষোভ জানিয়ে বলেন, ‘কিছু গণমাধ্যম লিখছে আমি নাকি অভিযোগ করেছি বেতন পাইনি! কাকে অভিযোগ করেছি? কখন অভিযোগ করেছি? কীভাবে করেছি? এই প্রমাণ কেউ দিচ্ছে না! আমার অভিযোগ থাকলে সেটা আমি প্রতিষ্ঠানটির এইচআর ডিপার্টমেন্টে করবো। সাংবাদিক ভাইদের কেন করবো? তারা কি আমাকে বেতন দেবে?’

ইভ্যালি নিয়ে আশা প্রকাশ করে এই অভিনেত্রী বলেন, ‘আমি যেই কোম্পানিতে কাজ করেছি তারা এখন একটা খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। আশা করবো, তারা সব দায় পরিশোধ করে গ্রাহকদের পাশে থাকবে!’

রও পড়ুন:

হাতিয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৬

তৃতীয় স্বামীর কাছ থেকে মুক্তি পেতে মামলা করলেন শ্রাবন্তী

কুড়িগ্রামে ধর্ষণ মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার

অবশেষে ফুঁ দিয়ে আগুন ধরানো সেই সাধুবাবা গ্রেপ্তার


গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে মোহাম্মদপুরে স্যার সৈয়দ রোডের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের (হাউজ নম্বর ৫/৫এ) বাসা থেকে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে আটক করে র‍্যাব।

পরদিন শুক্রবার (১৭ সেপ্টেম্বর) আদালত তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। শনিবার (১৮ সেপ্টেম্বর) রিমান্ডের প্রথম দিনে তাদেরকে কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করা হয়।

এর আগে বুধবার গভীর রাতে ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে গুলশান থানায় মামলা দায়ের করেন আরিফ বাকের নামের এক গ্রাহক।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

জামিন পেলেন শাহরুখ-পুত্র আরিয়ান (ভিডিও)

অনলাইন ডেস্ক

দীর্ঘ প্রতীক্ষার পর জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট তারকা-সন্তানের জামিনের আবেদন মঞ্জুর করে। দীপাবলির আগেই  বাড়ি ফিরছেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে। চন্দ্রানী চন্দ্রা

অনেক জল্পনা কল্পনার পর জামিন পেলেন কিং খানের পুত্র আরিয়ান। ২৮ অক্টোবর আর্থার রোড জেল থেকে তাঁকে নিজেদের বাড়ি মান্নাতে ফেরার অনুমতি দিল আদালত। এর আগে ২৬ ও ২৭ অক্টোবর মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। মোট দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

শুক্র বা শনিবার ২৯ ও ৩০ অক্টোবর ঘরের ছেলে ঘরে ফিরতে চলছে। মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টকেও জামিন দেওয়া হয়েছে। শুক্রবার এই তিন জনকে জামিন দেওয়ার কারণ সবিস্তার জানাবে হাই কোর্ট। আরিয়ান খানের প্রতিনিধিত্বকারী প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি জানান বিস্তারিত।

আরও পড়ুন:

এবার নারীরাও ব্যবহার করবে কনডম!

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন, আত্মহত্যার চেষ্টা স্বামীর

মাকে পিটিয়ে হত্যা; ছেলের মৃত্যুদণ্ড 

২৩ বছর বয়সী আরিয়ান খানকে ৩ অক্টোবর মুম্বাই উপকূলে কর্ডেলিয়া ক্রুজের এমপ্রেস জাহাজে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো অভিযানের সময় আরও কয়েকজনের সাথে গ্রেপ্তার করা হয়েছিলো। ম্যাজিস্ট্রেট আদালত এবং বিশেষ এনডিপিএস আদালত উভয়েই তার  জামিনের আবেদন  প্রত্যাখান করেছিলো।

news24bd.tv/এমি-জান্নাত

পরবর্তী খবর

এবার মার্কিন গায়কের কণ্ঠে ‘মানিকে মাগে হিতে’ (ভিডিও)

অনলাইন ডেস্ক

এবার মার্কিন গায়কের কণ্ঠে ‘মানিকে মাগে হিতে’ (ভিডিও)

সুরের নেই কোনো ভাষা। সুর মানেই প্রাণের স্পন্দন। এবং সুরই পারে ভাষার সীমানা পেরোতে৷ চিরাচরিত এই কথাই যেন আবারও প্রমাণ করলো  শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। ভাইরাল গান 'মানিকে মাগে হিথে'- ইতিমধ্যেই বহু ভাষায় অনুবাদ করে গাওয়া হয়ে গিয়েছে। যে গানের আসল উৎপতিস্থল শ্রীলংকার সিংহল।

২০১৭ সালে নিজের ইউটিউব চ্যানেল থেকে এই র‍্যাপ রাজকন্যা একটি গান বের করেছিলেন, নাম 'দেবিয়াঙ্গে বারে।' এই গানও সেই সময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল ইন্টারনেটে, তবে 'মানিকে মাগে হিথে'-র মতো দেশের গন্ডি পেরিয়ে ছড়িয়ে পড়েনি।

এবার এক মার্কিন গায়কের কণ্ঠে গাওয়া জনপ্রিয় এই গানটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। 

মার্কিন গায়ক এরিক হেনরি হেনরিকস ইউটিউবে ওই গানের কভার আপলোড করার পর তা ভাইরাল হয়। শ্রীলংকায় বসবাসরত মার্কিন গায়ক এরিক কয়েকদিন আগে ইউটিউবে গানটি আপলোড করেন। যাকে মূল গানটির র‌্যাপ সংস্করণও বলা যেতে পারে।

ওই গানের মিউজিক ভিডিও ধারণ করা হয়েছে শ্রীলংকার বিভিন্ন মনোরম স্থানে।

মার্কিনি গায়কের কণ্ঠে মানিকে মাগে হিতে অবশ্য ইতিবাচকভাবে নিয়েছেন নেটিজেনরা। এরিককে প্রশংসায় ভাসাচ্ছেন তারা। 

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা


 

ইয়োহানির গান নিয়ে শ্রোতারা বলেছেন, ওই গান কানের পক্ষে আরামদায়ক। আর সেই কারণেই শ্রীলংকার গণ্ডি পেরিয়ে গোটা বিশ্বে রাজত্ব করতে পেরেছে গানটি। কিন্তু এরিক সিংহলি ভাষার সঙ্গে কিছু ইংরেজি শব্দ জুড়ে গানে যে টুইস্ট এনেছেন, তা শুনে সকলেই অবাক। অনেকের দাবি, এরিকের গান ‘মানিকে মাগে হিতে’র মূল সংস্করণকেও ছাপিয়ে গেছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী

পরবর্তী খবর

জামিন পেলেন বলিউড সুপারস্টার শাহরুখের পুত্র আরিয়ান খান

অনলাইন ডেস্ক

অবশেষে তিন সপ্তাহ পর জামিন পেলেন বলিউড সুপারস্টার শাহরুখের পুত্র আরিয়ান খান।

বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট তারকা-সন্তানের জামিনের আবেদন মঞ্জুর করে। দীপাবলির আগেই সম্ভবত বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে। আর্থার রোড জেল থেকে তাঁকে মন্নত-এ ফেরার অনুমতি দিলো আদালত। এর আগে মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। 

তৃতীয় দিনে রায় শোনাল হাই কোর্ট। শুক্র বা শনিবার ঘরের ছেলে ঘরে ফিরতে পারেন। মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টকেও জামিন দেওয়া হয়েছে।

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা


 

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এনসিবি।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

নায়িকার জন্মদিনের উপহার ২০০ আলুপুরি!

অনলাইন ডেস্ক

নায়িকার জন্মদিনের উপহার ২০০ আলুপুরি!

আমি সাধারণত বার্থডে সেলিব্রেট করি না, এটা সব সময়ই। করলেও ঘরোয়াভাবেই করি। তবে এবার রাকিব আমাকে মিথ্যা বলে চমকে দিয়েছে, কথাগুলো সংবাদমাধ্যমকে বলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

চিত্রনায়িকা মাহিয়া মাহি

মাহি বললেন, রাকিব আমাকে বলল চলো বাইরে যাই। আমি তাকে জানাই জন্মদিন সেলিব্রেট করব না। সে বলল, চলো আমরা মাওয়া যাই। সেখানে ইলিশ খাব। আমিও ভাবলাম, হ্যাঁ যাওয়া যায়। লং ড্রাইভ আমার বরাবরই ভালো লাগে। আমি রাজি হলাম যাওয়ার জন্য, তখনই রাকিব প্রথমে আমাকে চমকে দেয়। আমার হাতে একটা ড্রেস তুলে দেয়। ড্রেস গিফট করতেই পারে, এটা তেমন কিছু না। কিন্তু ওটা আমার পছন্দের। আমার নিজস্ব টেইলরকে দিয়ে সে গোপনে যত্নের সঙ্গে জামাটি বানিয়েছে।

মাহি বলেন, জামাটি পরেছি। পছন্দের জামাকাপড় পরলে মনে একটা আনন্দের ভাব আসে। আমারও তা-ই। গাড়িতে উঠলাম। মৃদ্য ভলিয়ুমে গান শুনতে শুনতে যাচ্ছি। হুট করে দেখলাম গাড়িটি ৩০০ ফিটের দিকে ঢুকছে। ভাবলাম, এদিকে হয়তো নতুন কোনো পথ আছে মাওয়া যাওয়ার। কিন্তু হুট করে একটা রেস্তোরাঁর দরজায় গাড়ি থেমে যায়। সেখানে ঢুকতেই আমি বিস্মিত হয়ে যাই! বিশাল আয়োজন আমার জন্য।

আরও পড়ুন:

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন, আত্মহত্যার চেষ্টা স্বামীর

মাকে পিটিয়ে হত্যা; ছেলের মৃত্যুদণ্ড

হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলা, বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

সারপ্রাইজড প্রসঙ্গে মাহি বলেন, আমার প্রিয় কচুরিপানা আমার হাতে তুলে দেওয়া হয়। আরেকটা মজার বিষয় হলো, গাজীপুরে একটা দোকান রয়েছে, সেখানে আলুপুরি পাওয়া যায়- যেটা আমার খুবই পছন্দের। আমার জন্য ২০০ আলুপুরি আনা হয়েছে। এরপর আমার জন্য তৈরি করা হয়েছে ২৮টি ফানুশ। আমার ২৮তম জন্মদিন উপলক্ষে এক এক করে ফানুশগুলো ওড়ানো হয়, কী বলব- এত ভালো লাগছিল! রেস্তোরাঁজুড়ে আমার সব পরিচিত মানুষজন, যা আমাকে অবাক থেকে অবাক করে দিচ্ছে। অবশ্য রাকিব আমাকে আরো গিফট দিয়েছে।

চিত্রনায়িকা মাহিয়া মাহি

এরপর বড় একটি কেক কাটার পর একের পর এক উপহার দেন উপস্থিত শুভাকাঙ্ক্ষীরা। বাসায় ফিরে মাটির চুলায় রান্না করে খাওয়া- এটা ছিল অন্য রকম আনন্দের। সব মিলিয়ে মুগ্ধ মাহি। জন্মদিনে এমন সারপ্রাইজড এর আগে হননি বলে জানান এই নায়িকা। আর রাকিবের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি মাহি।

news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর

জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

অনলাইন ডেস্ক

জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

অনেক জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

ভারতের বম্বে হাইকোর্ট তারকা-সন্তানের জামিনের আবেদন মঞ্জুর করল বৃহস্পতিবার।

দীপাবলির আগেই সম্ভবত বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে।

আর্থার রোড জেল থেকে তাঁকে ‘মান্নত’-এ ফেরার অনুমতি দিল আদালত। মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল।

আরও পড়ুন:


নারীকে বিবস্ত্র করে নির্যাতন: ওসি-এসআইকে বরখাস্তের নির্দেশ

প্রেমিকাকে গলা কেটে ‌‘হত্যাকারী’ মনিরও মারা গেল

মাওলানা আজহারীর লন্ডন সফরের পক্ষে বিপক্ষে নানা তৎপরতা

প্রবাসীদের জন্য যে সুখবর দিল মালয়েশিয়া


 

তৃতীয় দিনে রায় শোনাল হাইকোর্ট। শুক্র বা শনিবার ঘরের ছেলে ঘরে ফিরতে পারেন। মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টকেও জামিন দেওয়া হয়েছে। শুক্রবার এই তিন জনকে জামিন দেওয়ার কারণ সবিস্তার জানাবে হাই কোর্ট।

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তারপর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

মোট দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

news24bd.tv/তৌহিদ

পরবর্তী খবর