মানুষদের কাছ থেকে সহায়তা

মানুষদের কাছ থেকে সহায়তা

অনলাইন ডেস্ক

আজ রোববার, ১৯ সেপ্টেম্বর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

  

মেষ
খুব ভালো চাকরির খোঁজ আসতে পারে। পরিবারের মানুষদের কাছ থেকে সহায়তা পাবেন। আজ একান্তে কিছুটা সময় কাটান। মন শান্ত হবে।

আপনার মধ্যে ভালো কিছু পরিবর্তন আসবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটান। স্ত্রীর সঙ্গে প্রেমময় সময় কাটবে। আজ সব চেয়ে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে।

বৃষ
সংসারে কোনো দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। পরিস্থিতি কিছুটা প্রতিকূল থাকলেও আপনার বুদ্ধি এবং বিচক্ষণতা দিয়ে আপনি সবকিছু সামলে উঠবেন। অকারণ কাজে বা আড্ডা দিয়ে সময় নষ্ট করবেন না। ইতিবাচক কাজে নিজেকে নিয়োজিত করুন।

মিথুন
নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করতে হবে। আজ শরীর ভালো থাকবে। কোনো কাছের আত্মীয়ের সহায়তায় ব্যবসায় উন্নতি হবে। প্রিয়জনের সঙ্গে তর্ক বিতর্কে জড়াবেন না। পরিবারের কাজ মেটাতে গিয়ে নিজের জন্য ফাঁকা সময় পাবেন না।

কর্কট
আজ সব কাজে কমবেশি সাফল্য পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকাগুলো আজ পেয়ে যাবেন। স্ত্রীকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। তবে  বেশি কথা বলায় স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা আছে। খেলাধুলা এবং শরীরচর্চা আপনাকে তরতাজা রাখবে। ছেলেবেলার স্মৃতিচারণে মন নস্ট্যালজিক হবে।

সিংহ
কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ নিজেকে বিশ্রাম দিন। পরিবারের মানুষদের সঙ্গে সময় কাটান। ভাই বোনেরা টাকা ধার চাইতে পারে। আপনার কাজের পদ্ধতিতে বদল আনুন। ভ্রমণের পরিকল্পনা ব্যর্থ হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। আজ কোনো কারণে মনে খুব ভয় কাজ করবে।

কন্যা
প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। বাড়ি তৈরির জন্য অতিরিক্ত খরচ হবে। শেয়ার বাজারের বিনিয়োগের ফলে আজ ক্ষতির আশঙ্কা রয়েছে। তাই যে কোনো বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রেমের ক্ষেত্রে একটি নতুন সম্পর্কের শুরু হতে পারে। আত্মীয়দের সঙ্গে আড্ডায় সময় কাটবে।

তুলা
সবার সঙ্গে একটু ভালো ব্যবহার করুন, না হলে বিবাদ বাধতে পারে। ব্যবসায় চাপ বাড়বে। নিজের সন্তানদের সঙ্গে কিছু সময় কাটান। পরিবারের কথা ভেবে নিজের সমস্ত সিদ্ধান্ত গ্রহণ করুন। কোনো আধ্যাত্মিক শক্তিসম্পন্ন মানুষের কাছ থেকে ভালো থাকার পথনির্দেশ পাবেন।


বৃশ্চিক
অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। আজ আপনার নিজেকে খুশি রাখার জন্য যে কাজ ভালো লাগে তাই করুন। কোনো দলগত কাজে যুক্ত হতে পারেন। সেখানে নতুন বন্ধু পাবেন। কাজের চাপে সন্ধ্যার মূল্যবান সময় নষ্ট হবে।

ধনু
ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ আসবে। নিজেকে খেলাধুলা শরীরচর্চার সঙ্গে যুক্ত রাখুন। এভাবেই নিজের শরীর ভালো রাখতে পারবেন। বেহিসেবি খরচে রাশ টানুন। স্ত্রীর জন্য আজ প্রশংসা পেতে পারেন। গর্বিত বোধ করবেন। কর্মস্থানে সমস্যা বাড়বে।

মকর
ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। সমস্ত রকম নেতিবাচক চিন্তাভাবনা মন থেকে মুছে ফেলুন। সাফল্য আসবে। পরিবারে শান্তি এবং খুশির পরিবেশ। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে আনন্দ পাবেন। পাওনা আদায়ে অশান্তি হবে।

আরও পড়ুন


দুই দিনের যাত্রাবিরতি শেষে আজ হেলসিংকি থেকে নিউ ইয়র্কে যাচ্ছেন প্রধানমন্ত্রী

টেকনাফে অস্ত্রসহ মাদক কারবারি আটক

চীনকে ঠেকাতে অকাস চুক্তি তীব্র সমালোচনার মুখে

দেশের যেসব এলাকায় দমকা হাওয়াসহ বৃষ্টি হতে পারে


কুম্ভ

নতুন কোনো কাজের জন্য যোগাযোগ হবে। কাজের জন্য সুনাম বাড়বে। ব্যবসায় খরচ নিয়ে আলোচনা। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ ধর্মীয় কাজে আপনার আগ্রহ থাকবে। আধ্যত্মিক চিন্তাভাবনার বিকাশ হবে। আপনার আশপাশের মানুষজন আপনার কার্যকলাপে ব্যতিব্যস্ত হবে। অবসর সময়ে পছন্দের বই পড়ুন।

মীন
আজ শুভ কিছু ঘটতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি হবে। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রের চাপ এবং পরিবারের কিছু ঘটনা আপনাকে খিটখিটে করে তুলবে। কিছু অচেনা উৎস থেকে অর্থ উপার্জন হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় বড় সাফল্য আসতে পারে।

news24bd.tv রিমু  

এই রকম আরও টপিক