বাগেরহাটের টিকে গ্রুপের প্লাইউড ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকাণ্ড

বাগেরহাটের টিকে গ্রুপের প্লাইউড ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকাণ্ড

Other

বাগেরহাটে টিকে গ্রুপের প্লাইউড ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রোববার সকাল ৯টার দিকে এলাকাবাসী আগুনের কুন্ডলী আকারে ধোয়া বের হতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। সকাল সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানায় ফায়ার সার্ভিস।

তবে কিভাবে এই আগুন লেগেছে তা এখনও জানতে পারেনি ফায়ার সার্ভিস। হতাহত ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না বলেও জানায় তারা।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় তিনি জানান, বাগেরহাটের যাত্রাপুর বাজারের নিকট টিকে গ্রুপের প্লাইউড ফ্যাক্টরী গ্রীন বোর্ড এন্ড ফাইবার মিলস লিমিটেডে সকালে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম নিয়ে ঘটনাস্থলে পৌঁছান।

আরও পড়ুন


বাঘের তাড়া খেয়ে লোকালয়ে হরিণ, উদ্ধার করে সুন্দরবনে অবমুক্ত

বড় ভাইয়ের দুই কিডনিই বিকল, ভাইকে বাঁচাতে কিডনি দিলেন ছোট ভাই

আজ থেকে মাঠে গড়াবে আইপিএলের বাকি অংশের খেলা

চাকরি দেবে আকিজ বেকারস


তিনি আরও বলেন, আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আসে। এই অবস্থায় ক্ষয়ক্ষতি ও হতাহতের ব্যাপারে এখনো নিশ্চিত করে বলা সম্ভব নয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এখনো ফ্লোরগুলোতে হতাহতের তল্লাশিতে রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

news24bd.tv এসএম