কাল সাতক্ষীরায় ২১টি ইউনিয়নে নির্বাচন, প্রস্তুতি সম্পন্ন

কাল সাতক্ষীরায় ২১টি ইউনিয়নে নির্বাচন, প্রস্তুতি সম্পন্ন

Other

আগামি কাল সাতক্ষীরার তালা ও কলারোয়া উপজেলার মোট ২১টি ইউনিয়নে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে জেলা নির্বাচন অফিসের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তালা উপজেলার ১১টি ইউনিয়ন ও কলারোয়া উপজেলার ১০টি ইউনিয়নের মোট ১৯৫টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে।  

পথম ধাপের এই নির্বাচনে ২১টি ইউনিয়নের মধ্যে কলারোয়ার উপজেলার হেলাতলা ও তালা উপজেলার খলিলনগর, তেঁতুলিয়া ও তালা সদর এই ৪ ইউনিয়নে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এছাড়া বাকি ১৭টি ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে উপজেলা নির্বাচন অফিস থেকে স্বচ্ছ ব্যালট বক্স সহ বিভিন্ন নির্বাচন সামগ্রী বিতরণ করা হয়েছে।  

আরও পড়ুন:


নোটিশ দিয়ে ইভ্যালির অফিস বন্ধ রাখার ঘোষণা

ইভ্যালির বিরুদ্ধে এবার যশোরে লিখিত অভিযোগ

ইভ্যালী-পঞ্জি স্কীমস: কই এর তেলে তিমি ভাজা!

যদি পারি অবশ্যই আমি বাংলায় গান গাইবো : ইয়োহানি


সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার নাজমুল কবির জানান, নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে ১জন করে প্রিজাইডিং অফিসারের পাশাপাশি ৫ জন সশস্ত্র পুলিশ সদস্য, ১৭ জন করে আনসার সদস্য নিয়োজিত থাকবে। এছাড়া নির্বাচন বিধি নিষেধ রক্ষার্থে প্রতিটি ইউনিয়নে এক জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ভ্রাম্যমান টিম মাঠে থাকবে।  

এছাড়া আইশৃংখলা রক্ষার্থে বিজিবি ও র‌্যাব সদস্যরা মঠে কাজ করবে।

সাতক্ষীরার তালা ও কলারেরায়া উপজেলার ২১টি ইউনিয়নে ৩ লাখ ৭৫ হাজার ২৯৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। দু’টি উপজেলার ২১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৮১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

NEWS24.TV / কামরুল