এই হচ্ছে বিএনপি, আর সব দোষ আওয়ামী লীগের?

এই হচ্ছে বিএনপি, আর সব দোষ আওয়ামী লীগের?

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধুর সংবিধান অনুযায়ী বাংলাদেশে জাতিয় সংসদ নির্বাচন হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তিনি বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই, সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সময়ে আওয়ামী সরকারই তত্ত্বাবধায়ক সরকার। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। জনগণ তাদের খুশিমত নির্বাচনে ভোট দিবেন।

জনগণই সিদ্ধান্ত নিবেন কারা দেশ পরিচালনা করবেন।

আজ রোববার মন্ত্রণালয়ে তার অফিসকক্ষে সমসাময়িক বিষয় নিয়ে গণমাধ্যমের সাথে মতবিনিময়কালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

ডা. মুরাদ হাসান আরও বলেন, নির্বাচনী প্রেসক্রিপশন বিএনপির কাছ থেকে শিখতে হবে না। বাংলার জনগণ বিএনপির প্রেসক্রিপশন গুনতে চায় না।

মির্জা ফখরুল হচ্ছেন খুনির অনুসারী সে কি আর নির্বাচনী ফর্মুলা দিবেন, মন্তব্য করেন মুরাদ।

আরও পড়ুন:


রাজপথে নামার আহ্বান মোশাররফ-মান্নার

বাগেরহাটে ৩ ঘণ্টা পর প্লাইউড ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে


মিডিয়া বেজ রাজনৈতিক সংগঠন বিএনপি মন্তব্য করে তিনি বলেন, ভোটের দিন নাটক রচনায় পটু। আর পল্টনে বসে মিডিয়ার সামনে কান্নাকাটি, ভোট বর্জন, এজেন্ট খুঁজে পায় না। এজেন্টরা যায় সিলেট, কক্সবাজার, থাইল্যান্ড ও মালেশিয়া ঘুরতে। কেনা ঘুরতে যায় বুঝতে হবে। এই হচ্ছে বিএনপি। আর সব দোষ আওয়ামী লীগের, সবদোষ বঙ্গবন্ধুর কন্যার, এই ব্যবসা আর বাংলাদেশে হবে না।  

প্রতিমন্ত্রী বলেন, বিএনপি আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না। নির্বাচন কোন সরকারের অধীনে হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে। সব ক্ষমতা নির্বাচন কমিশনের হাতে চলে যায়। তত্ত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে আর লাভ নাই। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। মিথ্যা স্বপ্ন দেখে কোনো লাভ হবে না।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর