এক লাইনের টুইটে পাকিস্তানিদের হৃদয় কেড়ে নিলেন গেইল

এক লাইনের টুইটে পাকিস্তানিদের হৃদয় কেড়ে নিলেন গেইল

অনলাইন ডেস্ক

২০০৩ সালের পর এই প্রথম পাকিস্তানে ক্রিকেট খেলতে গিয়েছিল নিউজিল্যান্ড। তবে শুক্রবার প্রথম ম্যাচ শুরুর কিছুক্ষণ আগে নিরাপত্তার কারণ দেখিয়ে সফর বাতিলের ঘোষণা দেয় দেশটি।

কিউদের এমন কাণ্ডে শঙ্কা জেগেছে পাকিস্তানে হতে যাওয়া সামনের সিরিজগুলো নিয়ে। দেশটি যখন তাদের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর চেষ্টা করছে, তখন এমন ঘটনা নিঃসন্দেহে উদ্বেগের।

এমন কঠিন সময়ে দেশটির পাশে দাঁড়িয়েছে ক্যারিবীয় ব্যাটিং জায়ান্ট ক্রিস গেইল।

পাকিস্তানের পক্ষে টুইট করেছেন তিনি, যা পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের হৃদয় কেড়ে নিয়েছেন। শনিবার এক টুইটবার্তায় গেইল লিখেছেন- ‘আমি কালই পাকিস্তান যাচ্ছি। আমার সঙ্গে কে যাচ্ছে?’

গেইলের এই এক লাইনের টুইট হু হু করে ছড়িয়ে পড়ছে পাকিস্তানের সোশ্যাল মিডিয়ায়।

 টুইটটি পাকিস্তানের টুইটার ট্রেন্ডিংয়ে শীর্ষে অবস্থান করছে এখন।

ব্যাটিং দানব গেইলের টুইটে রিটুইট করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি)। দেশটির ক্রিকেটার ও ক্রিকেট সংশ্লিষ্টরাও অংশ নিয়েছেন। টুইটটি গোটা ক্রিকেটবিশ্বে তোলপাড় সৃষ্টি করেছে।

রিটুইটে অভিজ্ঞ পাক অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ লিখেছেন- ‘তোমাকে স্বাগতম গেইল। তুমি সত্যিকারের চ্যাম্পিয়ন। পাকিস্তানের পক্ষ থেকে তোমাকে জানাই ভালোবাসা। ’

আরও পড়ুন:


২০৪১ সালের মধ্যে দেশে বিদ্যুৎ উৎপাদন লক্ষ্য ৬০ হাজার মেগাওয়াট

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল

দুর্নীতি ও মানি লন্ডারিং মামলায় ডিআইজি পার্থ গোপাল কারাগারে

নতুন লুকে পর্দায় ফিরছেন শুভ!


পাক পেসার মোহাম্মদ আমির লিখেছেন- ‘দেখা হবে কিংবদন্তি। ’

গত ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। কিন্তু ম্যাচ শুরুর আগে নিরাপত্তাজনিত কারণে পাকিস্তানের মাটিতে সিরিজ খেলতে অস্বীকৃতি জানায় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)। সফরে তিনটি ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিলো নিউজিল্যান্ডের।  

news24bd.tv নাজিম