ইউপি নির্বাচনী সহিংসতায় বৃদ্ধা নিহত, আহত ৩
ইউপি নির্বাচনী সহিংসতায় বৃদ্ধা নিহত, আহত ৩

ইউপি নির্বাচনী সহিংসতায় বৃদ্ধা নিহত, আহত ৩

অনলাইন ডেস্ক

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে ফাতেমা বেগম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে অন্তত তিন জন। বাগেরহাটের মোংলায় এ ঘটনা ঘটেছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার চাঁদপাই ইউনিয়নের উত্তর চাঁদপাই গ্রামে বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী মতিয়ার রহমান মোড়ল এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থী শফিকুল ইসলাম এ সংঘর্ষে জড়ান।

 

আহতরা হলেন- ১নং ওয়ার্ডের প্রার্থী মতিয়ার মোড়ল (৬০), বোরহান শেখ (৩৫) ও ইস্রাফিল (২৬)।

স্থানীয় মহাসিন ও মোয়াজ্জেম জানান, রোববার রাত ৯টার দিকে চাঁদপাই মোড়ে ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী মতিয়ার রহমান মোড়ল এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থী শফিকুল ইসলামের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বিরোধে জড়িয়ে পড়েন তারা। এ সময় বিরোধ ঠেকাতে এসে মতিয়ার রহমানের সম্পর্কে ফুপু ফাতেমা বেগম আহত হন। পরে তাকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মতিয়ার রহমান মোড়ল বলেন, চাঁদপাই মোড়ে গেলে প্রতিপক্ষ প্রার্থী শফিকুলসহ তার লোকজন আমাদের ওপর হামলা চালায়। এতে একজন নিহত ও আমিসহ তিনজন আহত হই।

তবে হামলার ফলে মৃত্যুর অভিযোগ অস্বীকার করে শফিকুল বলেন, মতিয়ার মেম্বার ভোটের আগে টাকা ছড়াচ্ছিল। তখন আমরা তাকে বাধা দেই। আর যিনি মারা গেছেন তিনি কোনো আঘাতে নয় স্ট্রোক করে মারা গেছেন।  

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সিরাজুল ইসলাম বলেন, মৃত অবস্থায় ওই নারীকে হাসপাতালে আনা হয়। তার মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে।  

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, এক বৃদ্ধার মৃত্যুর খবর শুনেছি। তবে মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।  

NEWS24.TV / কামরুল