প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় বাবা-মাকে বিষ খাওয়ালো তরুণী

প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় বাবা-মাকে বিষ খাওয়ালো তরুণী

অনলাইন ডেস্ক

প্রেমে পড়েছিলেন ১৮ বছর বয়সী খুশবু। কিন্তু সেই প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে আপত্তি ছিল খুশবুর পরিবারের। তাই পরিকল্পনা অনুযায়ী মা-বাবাসহ পরিবারের সবাইকে বিষ খাইয়ে সে পালিয়ে যায় প্রেমিকের সঙ্গে। ঘটনাটি ঘটে ভারতের গুজরাটের সুরাটের দিনদোলিতে।

এ ঘটনায় শুক্রবার ওই মেয়েসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, খুশবুর বাবার করা মামলার পর তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার বাকি দু'জন হলেন-খুশবুর ‘স্বামী’ শচীন (২২) এবং তার বাবা অশোক মোর (৪৯)।   

খবরে আরও বলা হয়, মেয়ে ও ছেলের পরিবার দিনদোলিতে বসবাস করে।

ফলে তাদের মাঝে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। যা এক পর্যায়ে প্রেমের দিকে গড়ায়। এমনকি প্রায় দুই বছর আগে শচীনের সঙ্গে আরেকবার পালিয়ে গিয়েছিল খুশবু। তখন ওই যুবকের আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছিল সে। কিন্তু তখন খুশবু প্রাপ্তবয়স্ক ছিল না। ফলে তাকে বাড়ি ফিরিয়ে আনা হয়েছিল।

এ বিষয়ে পুলিশ জানায়, খুশবু যখন ১৮ বছর পূর্ণ করে, তখন তার দুইদিন পর ফের পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। এরপর ওষুধের দোকান থেকে কিছু ট্যাবলেট কেনে সে। যা ময়দার সঙ্গে মিশিয়ে দেয়। পরে রাতে সেই খাবার নিজে না খেলেও মা-বাবা ও ভাইকে খাওয়ায়। কিছুক্ষণ পর বাড়ির সবাই অজ্ঞান হয়ে পড়লে খুশবু শচীনের সঙ্গে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

আরও পড়ুন:


ঘরের মাঠে ২-১ গোলে পিএসজি'র জয়

পাকিস্তানের কাছ থেকে ১২টি জঙ্গিবিমান কিনবে আর্জেন্টিনা

রাজধানীর যেসব মার্কেট বন্ধ থাকবে আজ


এরপর সকালে ঘুম থেকে উঠে অসুস্থবোধ করতে থাকেন খুশবুর মা-বাবা ও ভাই। এছাড়া তারা মেয়েকে নিখোঁজ দেখতে পান। এরপর থানায় অভিযোগ জানান বাবা দীপক ভাঞ্জারা।

news24bd.tv রিমু  

এই রকম আরও টপিক