বিয়ের পার্টিতে গিয়ে গণধর্ষণ, মুখ বন্ধ রাখতে টাকার প্রস্তাব

প্রতীকী ছবি

বিয়ের পার্টিতে গিয়ে গণধর্ষণ, মুখ বন্ধ রাখতে টাকার প্রস্তাব

অনলাইন ডেস্ক

বিয়ের পার্টিতে উপস্থাপনার কাজ করতে গিয়ে ভারতের বিহার রাজ্যের পাটনার একটি হোটেলে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। হোটেলে দুই ব্যক্তি তাকে ধর্ষণ করেছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী তরুণী। এ ঘটনায় তিনি যাদবপুর থানায় অভিযোগ করেছেন। খবর আনন্দবাজারের।

তিনি জানান, গত জুলাইতে গণধর্ষণের শিকার হওয়ার পর কলকাতায় ফিরে এসে ওই দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করলেও তাদের গ্রেফতার করেনি পুলিশ। উল্টো তাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে।  

পুলিশের কাছে তিনি জানান, বিহারের মুজফফরপুরের বাসিন্দা হর্ষ রঞ্জন এবং তার বন্ধু বিক্রান্ত কেজরিওয়াল মিলে ৩ জুলাই পাটনার একটি হোটেলে তাকে ধর্ষণ করে। একটি বিয়ের পার্টিতে সঞ্চালিকার কাজ নিয়ে সেখানে গিয়েছিলেন।

হর্ষ ওই বিয়ের ইভেন্টে আয়োজনের দায়িত্বে ছিলেন। ঘটনার রাতে কাজের টাকা দেওয়ার কথা বলে তার হোটেলের ঘরে আসে হর্ষ এবং বিক্রান্ত। এর পর তারা তাকে ধর্ষণ করে।  

তিনি আরও জানান, সে সময় ওই হোটেলে তিনটি বিয়ের পার্টি চলছিল। ফলে চিৎকার-চেঁচামেচি করেও লাভ হয়নি। ফোন করার চেষ্টা করলে তা কেড়ে নেওয়া হয়। ধর্ষণের পর টেনেহিঁচড়ে বাথরুমে নিয়ে গিয়ে তার শরীরে পানি ঢেলে দেওয়া হয়।

পুলিশ জানায়, ৪ জুলাই যাদবপুর থানায় ধর্ষণের অভিযোগ করেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে চিত্তরঞ্জন মেডিকেল কলেজে তার শারীরিক পরীক্ষাও করানো হয়েছে। ১৫ জুলাই মামলাটি পাটনার গান্ধী ময়দান থানায় হস্তান্তর করা হয়েছে। ২৯ জুলাই পাটনার একটি আদালতে গোপন জবানবন্দিও দিয়েছেন ওই তরুণী।

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

একটি হটডগ আয়ু কমাতে পারে ৩৬ মিনিট পর্যন্ত!

ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?

তৃতীয় স্বামীর কাছে শুধু বিচ্ছেদই নয়, খরচও চাইলেন শ্রাবন্তী

তরুণীর দাবি, ঘটনার পর থেকে পাটনার গান্ধী ময়দান থানায় ফোন করে অভিযুক্তদের গ্রেফতারির কথা বলেও লাভ হয়নি। এখনও আমাকে নিয়মিত খুনের হুমকি দেওয়া হচ্ছে। এমনকি মুখ বন্ধ রাখতে আমাকে টাকাও অফার করা হয়েছে।

অভিযুক্তরা পলাতক রয়েছে বলে জানিয়েছে পাটনা পুলিশ। তাদের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

news24bd.tv/ নকিব