শেখ হাসিনার উদারতাকে দুর্বলতা ভাবলে বিএনপি ভুল করবে: কাদের
শেখ হাসিনার উদারতাকে দুর্বলতা ভাবলে বিএনপি ভুল করবে: কাদের

শেখ হাসিনার উদারতাকে দুর্বলতা ভাবলে বিএনপি ভুল করবে: কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, গত ১৩ বছর ধরে বিএনপির আন্দোলনের নিষ্ফল আহ্বান যেমন ব্যর্থ হয়েছে, বর্তমান প্রয়াসও তেমনি নিষ্ফল হবে। শেখ হাসিনার উদারতাকে বিএনপি দুর্বলতা ভাবলে ভুল করবে।

তিনি বলেন, যে নেত্রীর মুক্তির জন্য বিএনপি একটি মিছিলও করতে পারে না, তাদের মুখে মায়াকান্না মানায় না। প্রকৃতপক্ষে বিএনপিই খালেদা জিয়ার চিকিৎসা চায় কিনা তা নিয়ে জনমনে সন্দেহ আছে।

সরকার বেগম খালেদা জিয়াকে ভয় পায় আর সে কারণেই তাকে বিদেশ যেতে দিচ্ছে না, বিএনপি মহাসচিবের এই অভিযোগের জবাবে এসব কথা বলেন তিনি।  

সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে ওবায়দুল কাদের তার নিজ বাসভবনে ব্রিফিংকালে তিনি বলেন, লকডাউনের পরে আবারও পরিবহনে যাত্রীদের চাপ বেড়েছে, এ অবস্থায় যাত্রী সাধারণের চলাচলে সুবিধার কথা বিবেচনায় নিয়ে ১৬ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরায় পুনরায় চক্রাকার বাস সেবা চালু করা হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, বিশ্ববিদ্যালয়গুলো খুলে দেওয়ার পর ধানমন্ডি এলাকায় চক্রাকার বাস সেবা পুনরায় চালুরও প্রস্তুতি রয়েছে।

তিনি বলেন, গত ১৩ বছর ধরে বিএনপি আন্দোলনের নিষ্ফল আহ্বান যেমনি ব্যর্থ হয়েছে, বর্তমান প্রয়াসও নিষ্ফল হবে। দেশের আইন আদালতের তোয়াক্কা না করে মনগড়া কথা বলাই বিএনপির স্বভাব। যে নেত্রীর মুক্তির জন্য বিএনপি একটি মিছিলও করতে পারেনা, তাদের মুখে মায়াকান্না মানায় না। বিএনপি শেখ হাসিনার উদারতাকে দুর্বলতা ভাবলে ভুল করবে।

আরও পড়ুন:


বাংলাদেশ-ভারতের প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে দেওয়ায় ৭ বছরের 

নিউইয়র্কে আওয়ামী লীগ-বিএনপি মারপিট (ভিডিও)

স্বাস্থ্যের সেই গাড়িচালক মালেকের ৩০ বছরের কারাদণ্ড

যে ২৬টি ই-কমার্স প্রতিষ্ঠান গোয়েন্দা নজরদারিতে


মন্ত্রী বলেন, লকডাউনের পরে আবারও পরিবহনে যাত্রীদের চাপ বেড়েছে, এ অবস্থায় যাত্রী সাধারণের চলাচলে সুবিধার কথা বিবেচনায় নিয়ে ১৬ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরায় পুনরায় চক্রাকার বাস সেবা চালু করা হয়েছে।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়গুলো খুলে দেওয়ার পর ধানমন্ডি এলাকায় চক্রাকার বাস সেবা পুনরায় চালুরও প্রস্তুতি রয়েছে।

news24bd.tv নাজিম