নুসরাতকে সাবেক স্বামীর আইনি নোটিশ

নুসরাতকে সাবেক স্বামীর আইনি নোটিশ

অনলাইন ডেস্ক

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ব্যক্তিগত বিভিন্ন কারণে গত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন। বিয়ের কথা অস্বীকার করে সাবেক স্বামী নিখিলকে ‘সহবাস সঙ্গী’ দাবি করেন নুসরাত।

সেসময় তিনি জানান, ‘তুরস্কে বিয়ে হয়েছিল তাদের। তুরস্কের বিবাহ আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ।

উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত, যা এ ক্ষেত্রে মানা হয়নি। তাই এটাকে বিয়ে বলে ধরা যায় না। নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়।
ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। ’

নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্কের নিরিখে কোনো দিনই তিনি ‘সহবাস’ শব্দটি ব্যবহার করেননি বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন নুসরাত। নিজের বক্তব্যের প্রমাণ দিতে গিয়ে নিখিলের পাঠানো আইনি নোটিশের দু'টি লাইন সংবাদমাধ্যমে প্রকাশ করেন। তাতে লেখা আছে, ‘In the circumstances the plaintiff is also not in a position to continue the relation or the union or the live in relationship.’ অর্থাৎ, নুসরাত বলতে চেয়েছেন নিখিলই প্রথম ‘লিভ ইন' বা ‘সহবাস’ শব্দটি ব্যবহার করেছিলেন।


আরও পড়ুন

সারাদেশের কুরিয়ার `সদাগর এক্সপ্রেস`

স্বাস্থ্যের সাবেক ডিজির বিরুদ্ধে চার্জশিট


এদিকে ভারতীয় গণমাধ্যমকে নুসরাতের সাবেক স্বামী নিখিল জানান, আমি সহবাস শব্দটা ব্যবহার করব কী করে? আমি তো নিজে ওকে সিঁদুর পরিয়ে বিয়ে করেছিলাম! নুসরাত আমার বাড়ি থেকে বেরিয়ে যায়, আমি তো ওকে বের করে দেইনি। যখন বুঝলাম, ও যশের সঙ্গেই এখন থাকবে, তখন আইনি নোটিশ পাঠাই।

news24bd.tv/এমি-জান্নাত