দক্ষিণী সিনেমার সেরা মহেশ ও রাশমিকা
দক্ষিণী সিনেমার সেরা মহেশ ও রাশমিকা

দক্ষিণী সিনেমার সেরা মহেশ ও রাশমিকা

অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার সবচেয়ে সম্মাজনক অ্যাওয়ার্ড ‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হয়ে গেল। এই অ্যাওয়ার্ডে তেলেগু, তামিল, মালায়ালাম ও কন্নড় সিনেমার শিল্পীদের এই সম্মাননা প্রদান করা হয়।

দক্ষিণী সিনেমার ২০২১ সালের সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন সুপারস্টার মহেশ বাবু। আর সেরা অভিনেত্রী হয়েছেন হালের ক্রেজ ডিয়ার কমরেড খ্যাত অভিনেত্রী রাশমিকা মান্দানা।

rashmika12

তেলেগু ভাষার শিল্পী হিসেবে ‘মহর্ষি’ সিনেমার জন্য সেরা অভিনেতার (কেন্দ্রীয় চরিত্র) অ্যাওয়ার্ড পেয়েছেন মহেশ বাবু।   ‘ডিয়ার কমরেড’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর (কেন্দ্রীয় চরিত্র) অ্যাওয়ার্ড পেয়েছেন রাশমিকা মান্দানা।  

rashmika34

তামিল ভাষার শিল্পী হিসেবে ‘অসুরান’ সিনেমার জন্য সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন ধানুশ।   মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার জন্য সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন মালায়ালাম সুপারস্টার মোহনলাল।

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

একটি হটডগ আয়ু কমাতে পারে ৩৬ মিনিট পর্যন্ত!

ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?

তৃতীয় স্বামীর কাছে শুধু বিচ্ছেদই নয়, খরচও চাইলেন শ্রাবন্তী


কন্নড় ভাষার শিল্পী হিসেবে ‘অভানে শ্রীমাননারায়ণ’ সিনেমার জন্য সেরা অভিনেতা (কেন্দ্রীয় চরিত্র, সমালোচক) নির্বাচিত হয়েছেন রক্ষিত শেঠি, সেরা অভিনেত্রী (কেন্দ্রীয় চরিত্র) নির্বাচিত হয়েছেন রচিতা রাম।   

mahesh rashmika645

সেরা পরিচালকের পুরস্কার জিতেছেন ‘মহর্ষি’ সিনেমার জন্য ভামসি।

এবারের পুরস্কারে আয়োজন হয় হায়দরাবাদে। সেখানে দক্ষিণী সিনেমার জনপ্রিয় সব তারকারা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে রয়েছেন আল্লু অর্জুন, পূজা হেগড়ে, মোহন লাল, মহেশ বাবু, রাশমিকা মান্দানা, নানি, অর্জুন দাস, সামান্থা আক্কিনেনিসহ অনেকে।

news24bd.tv/আলী