কোহলিদের পাত্তাই দিলো না সাকিবহীন কলকাতা
কোহলিদের পাত্তাই দিলো না সাকিবহীন কলকাতা

কোহলিদের পাত্তাই দিলো না সাকিবহীন কলকাতা

অনলাইন ডেস্ক

মহামারী করোনাভাইরাসের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর মাঝপথেই বন্ধ হয়ে যায়। দীর্ঘ দিন পর আবারও শুরু হলো আইপিএলের বাকি পর্ব। আইপিএলের চতুর্দশ আসরের দ্বিতীয় পর্বের ম্যাচে কোহলিদের উড়িয়েই দিলো সাকিবহীন কলকাতা।

এই ম্যাচে সাকিব আল হাসানকে ছাড়াই টুর্নামেন্টটির দ্বিতীয় অংশের প্রথম ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স।

এই ম্যাচে ৯ উইকেটের বড় জয়ই পেয়েছে ইয়ন মরগানের দল।  

সোমবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বেঙ্গালুরু। স্কোরবোর্ডে দলীয় ১০ রান যোগ করতেই সাজঘরে ফেরত যান দলটির অধিনায়ক বিরাট কোহলি। ৪ বল থেকে ৫ রান করেন তিনি। এরপর ২০ বলে ২২ রান করে সাজঘরে ফেরত যান আরেক ওপেনার দেবদূত পাডিকল।  

তারপর যেন ধ্বস নামে বেঙ্গালুরুর ইনিংসে। আন্দ্রে রাসেল-বরুণ চক্রবর্তীদের দাপটে মাত্র ৯২ রানে গুঁটিয়ে যায় তারা।  

কলকাতার পক্ষে বল হাত আগুন ঝরান আন্দ্রে রাসেল ও বরুণ চক্রবর্তী। ৪ ওভারে ১৩ রান দিয়ে ৩ উইকেট নেন বরুণ। আর ৩ ওভারে মাত্র ৯ রান দিয়ে তিন উইকেট নেন আন্দ্রে রাসেল।


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


ছোট লক্ষ্যে খেলতে নেমে সহজ জয়ই পেয়েছে কলকাতা। দুই ওপেনার শুভমন গিল ও ভেঙ্কাটেশ আয়ার গড়েন ৮২ রানের উদ্বোধনী জুটি। ৩৪ বলে ৪৮ রান করে গিল ফিরলেও শেষ পর্যন্ত অপরাজিত থাকেন আয়ার। ৭ চার ও ১ ছক্কায় ২৭ বলে ৪১ রান করেন তিনি। ৬০ বল আগেই ৯ উইকেটের বড় জয় পায় কলকাতা।

news24bd.tv/আলী