ইভা রহমান এখন ইভা 'আরমান'

অনলাইন ডেস্ক

ইভা রহমান এখন ইভা 'আরমান'

আলোচিত-সমালোচিত সঙ্গীতশিল্পী ও দেশের স্বনামধন্য একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের কর্ণধার ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ করে দ্বিতীয় বিবাহ করেছেন কণ্ঠশিল্পী ও সংবাদ পাঠিকা ইভা রহমান। তার নতুন স্বামীর নাম সোহেল আরমান। 

এই বিয়ের পরেই তিনি আর 'রহমান' নেই, হয়েছেন 'আরমান'! নিজের পুরনো নাম মুছে নিজেকে ইভা আরমান বলেই দাবি করছেন এই গায়িকা।

গণমাধ্যমের কাছে ইভা বলেন, ‘এখন থেকে আমাকে ইভা রহমান নয়, ইভা আরমান বলে ডাকবেন।’

ইভা জানান, গত ৪ জুন মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। এরপর গত ১৭ সেপ্টেম্বর বিচ্ছেদের সার্টিফিকেট হাতে পান। তখনই তিনি নামের শেষে ‘রহমান’ পদবি মুছে ফেলেন। সোশ্যাল মিডিয়াতেও এখন তার নামের সাথে ‘রহমান’শব্দটি নেই। রহমানের পরিবর্তে নতুন যোগ হয়েছে ‘আরমান’পদবি।

ইভার নতুন স্বামী ঢাকার ছেলে সোহেল আরমান পেশায় একজন ব্যবসায়ী। রোববার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে ইভার বাসায় পরিবারের সদস্যদের উপস্থিতে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

একটি হটডগ আয়ু কমাতে পারে ৩৬ মিনিট পর্যন্ত!

ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?

তৃতীয় স্বামীর কাছে শুধু বিচ্ছেদই নয়, খরচও চাইলেন শ্রাবন্তী


উল্লেখ্য, বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকরি শুরু করেন ইভা। সেই সুবাদেই পরিচয় চ্যানেলটির চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে তার সখ্যতা গড়ে ‍ওঠে। শুরু হয় মন দেয়া নেয়া। গাঢ় হতে থাকে দু’জনের প্রেম। অতঃপর বিয়ে করেন তারা।

এর পাশাপাশি গায়িকা হিসেবেও বেশ পরিচিতি ছিলো তার। এখন পর্যন্ত তার গাওয়া গানের প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

অবশেষে চুল কেটে ফেললেন শিল্পা শেঠি!

অনলাইন ডেস্ক

অবশেষে চুল কেটে ফেললেন শিল্পা শেঠি!

পর্নোগ্রাফিক কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেল থেকে মুক্তি পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরতে রীতিমতো শরীরচর্চা করছেন তিনি। সংসার এমনকি সন্তানদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। তবে শরীরচর্চা তারপরেও বন্ধ রাখেননি।

সোশ্যাল মিডিয়ায় শিল্পার শরীরচর্চার বিভিন্ন ভিডিও বা ছবি বরাবর নজর কাড়ে নেটিজেনদের। আর এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো শিল্পার নতুন হেয়ার কাট। ঘাড়ের কাছে চুল সম্পূর্ণ ছেটে ফেলেছেন শিল্পা। এই কাজ এতটা সহজও ছিলো না। মনে জোর নিয়েই এমন স্টাইল করতে পেরেছেন বলেই একটি ভিডিও পোস্ট করে লিখেছেন শিল্পা। যা দেখে চক্ষু হতবাক অনেকেই।


আরও পড়ুন:

টিকা নিতে অস্বীকার করায় কোচকে বহিষ্কার

কাতারে শুরা কাউন্সিলে ২ নারী নিয়োগ

দ্বিতীয় ম্যাচ নিয়ে যা বললেন সাকিব

নাইজেরিয়ার বন্দুকধারীদের হামলায় কমপক্ষে ৪৩ জন নিহত


এক্সারসাইজের ভিডিও পোস্ট করে শিল্পা বলেন, প্রতিদিন জীবনে ঝুঁকি নিতে হবে, নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে, সেটা এরকম হেয়ার কাট হোক কিংবা অথবা আমার নতুন অ্যারোবিক ওয়ার্কআউট হোক, যা ‘ট্রাইবাল স্কোয়াট’ নামেও পরিচিত।' এই বিশেষ ওয়ার্কআউট দেহের নিম্নাঙ্গের পেশির জন্য ভীষণ উপকারি। হাত-পায়ের মধ্যে সমন্বয় তৈরিতে, কাঁধ মজবুত করতেও সাহায্য করে এটি। সর্বোপরি শরীরের গতি আর এনার্জিও বাড়ায়।

news24bd.tv/এমি-জান্নাত 

পরবর্তী খবর

বিচ্ছেদের সঙ্গে রোশানের কাছে কত টাকা চাইলেন শ্রাবন্তী?

অনলাইন ডেস্ক

বিচ্ছেদের সঙ্গে রোশানের কাছে কত টাকা চাইলেন শ্রাবন্তী?

বিয়ে, বিচ্ছেদ ও নতুন সম্পর্ক নিয়ে আলোচনায় থাকেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এই নায়িকার তৃতীয় সংসারও ভাঙতে চলেছে। স্বামী রোশানের প্রায় এক বছর ধরেই আলাদা থাকছেন। এই বিয়ে থেকে মুক্তি পেতে আদালতে মামলা করেছেন এই অভিনেত্রী। বিচ্ছেদের সঙ্গে টাকাও চেয়েছেন তিনি।

রোশানের কাছে প্রতি মাসে ৭ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭ লাখ ৯৮ হাজার ১৪৯ টাকা) দাবি করেছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানি হবে বলে জানা যায়।


আরও পড়ুন:

টিকা নিতে অস্বীকার করায় কোচকে বহিষ্কার

কাতারে শুরা কাউন্সিলে ২ নারী নিয়োগ

দ্বিতীয় ম্যাচ নিয়ে যা বললেন সাকিব

নাইজেরিয়ার বন্দুকধারীদের হামলায় কমপক্ষে ৪৩ জন নিহত


চলতি বছরের জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে আবেদন করে মামলা দায়ের করেন তৃতীয় স্বামী রোশান। বেশ কয়েকবার এ মামলার শুনানি হয়েছে।

গত ১৬ সেপ্টেম্বর রোশানের আইনজীবীর কাছে শ্রাবন্তীর জবাব পৌঁছায়। সেই জবাবে স্পষ্ট লেখা, তিনি বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন।

news24bd.tv/এমি-জান্নাত 

পরবর্তী খবর

জীবনে একটা চুম্বনও করেনি এমন মেয়েদের চাইত বলিউড: মাহিমা চৌধুরী

অনলাইন ডেস্ক

জীবনে একটা চুম্বনও করেনি এমন মেয়েদের চাইত বলিউড: মাহিমা চৌধুরী

বলিউডে মাহিমা চৌধুরী নিজের জায়গা তৈরি করেছিলেন অনায়াসে। শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেই অভিনয় জগতে ডেবিউ করেন তিনি। বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে দূরে নায়িকা। প্রথম সিনেমা থেকেই লাইমলাইটে চলে আসা মাহিমা চৌধুরী পরপর কয়েকটি সুপারহিট সিনেমা করার পর আচমকা রুপোলি পর্দা থেকে হারিয়ে গেছেন।

সম্প্রতি বলিউডের একাল-সেকাল নিয়ে সম্প্রতি মুখ খুললেন মাহিমা চৌধুরী।

এক সাক্ষাৎকারে মাহিমা নায়িকাদের তৎকালীন পরিস্থিতি নিয়ে স্পষ্টভাষী।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


অভিনেত্রী বললেন, ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতি আগেই থেকে অনেকটাই আলাদা। নায়িকাদের অবস্থার উন্নতি হয়েছে। তাঁদের ভালো চরিত্র, ভালো পেমেন্ট, এনডোর্সমেন্ট দেওয়া হচ্ছে।

একজন অভিনেত্রীর ব্যক্তিগত জীবন কীভাবে তার ক্যারিয়ারকে ব্যাপকভাবে প্রভাবিত করেছে সে সম্পর্কেও কথা বলতে গিয়ে নায়িকা বলেন, আগে ধারণা ছিল, নায়িকা মানেই কুমারী হতে হবে। আগেকার সময় আপনি কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তা সামনে আসলেই সিনেমা থেকে বের করে দেওয়া হতো। কারণ শুধু ভার্জিন নায়িকাদেরই পছন্দ করা হত।

তিনি বলেন, যে মুহূর্তে আপনি কারও সঙ্গে ডেট শুরু করলেন, তখন থেকে একঘরে কারণ যাঁরা ব্যক্তিগত জীবনে একটা চুম্বন পর্যন্ত করেনি এমন মেয়েদের চাইত ইন্ডাস্ট্রি। এই কারণে যদি আপনি কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন, বাইরে যান, তাহলে তার সম্পর্কে বলা হত, ওহ সি ইজ ডেটিং!

শুধু নায়িকা নয়, নায়কদের ক্ষেত্রেও নাকি এমন অনেক কিছুর মুখোমুখি হতে হত দাবি মহিমার।

নায়িকার দাবি, ‌‘কয়ামত সে কয়ামত তাক’ মুক্তির সময় নাকি আমির বিবাহিত সেই খবরটা চেপে রাখা হয়েছিল। নায়ক-নায়িকারা তাঁদের সন্তানদের ছবি প্রকাশ্যে আনেননি, পাছে তাঁদের বয়স নিয়ে আলোচনা শুরু হয়। এই সব পরিস্থিতি এখন বদলে গেছে।

news24bd.tv/তৌহিদ

পরবর্তী খবর

এবার বলিউড সিনেমায় ‘মানিকে মাগে হিতে’

অনলাইন ডেস্ক

এবার বলিউড সিনেমায় ‘মানিকে মাগে হিতে’

সুরের নেই কোনো ভাষা। সুর মানেই প্রাণের স্পন্দন। এবং সুরই পারে ভাষার সীমানা পেরোতে৷ চিরাচরিত এই কথাই যেন আবারও প্রমাণ করলো  শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। ভাইরাল গান 'মানিকে মাগে হিথে'- ইতিমধ্যেই বহু ভাষায় অনুবাদ করে গাওয়া হয়ে গিয়েছে। যে গানের আসল উৎপতিস্থল শ্রীলংকার সিংহল। আলোচিত গানটি  ইয়োহানি বলিউড সিনেমা 'সিদ্দাত'-এর টাইটেল ট্র্যাকের গানটিতে কণ্ঠ দিয়েছেন। এবার বলিউড তারকা অজয় দেবগন অভিনীত ‘থ্যাঙ্ক গড’ সিনেমায় জায়গা করে নিচ্ছে ‘মানিকে মাগে হিতে’র হিন্দি সংস্করণ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ভারতীয় ফিল্ম সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তরান আদর্শ ইনস্টাগ্রামে ইয়োহানির সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘উন্মাদনা সৃষ্টিকারী শ্রীলঙ্কান গায়িকার ব্লকবাস্টার গানটি এখন হিন্দিতে। যিনি তার গানের মাধ্যমে ইন্টারনেটে ঝড় তুলেছিলেন। আর সেই গানটির হিন্দি সংস্করণ করা হচ্ছে ‘থ্যাঙ্ক গড’ সিনেমার জন্য।’

জানা গেছে, গানটি লিখবেন রাশমি গর্গ এবং কম্পোজ করবেন তনিস্ক বাগচি। ইন্দ্র কুমারের পরিচালনায় ‘থ্যাঙ্ক গড’-এ অজয় ছাড়াও আরও দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিংকে।

প্রসঙ্গত, ‘মানিকে মাগে হিতে’ গানটি যে বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তা জানেন শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। এক ভিডিও সাক্ষাৎকারে ইয়োহানি বলেছেন, সুযোগ পেলে তিনি আবারও আসতে চান বাংলাদেশে।

ইয়োহানি এর আগেও একবার বাংলাদেশে এসেছিলেন। বাবা-মায়ের সঙ্গে খুব অল্প বয়সে সে সফর দিয়েছিলেন তিনি। 

আরও পড়ুন:


ইভ্যালিকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের সর্বোচ্চ চেষ্টা করব: বিচারপতি মানিক

করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্ত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী!

ডিএমপি কমিশনার ও র‍্যাব ডিজি’র পদোন্নতি


 

সে প্রসঙ্গে ইয়োহানি বলেন, 'বাংলাদেশে আমি যখন গিয়েছিলাম, তখন আমি এতোটাই ছোট ছিলাম যে, সেই স্মৃতি মনে করতে পারছি না। সে সময়ের কথা আমার খুব বেশি মনে নেই। তবে আমি আবারও বাংলাদেশে যেতে চাই। যত শিগগিরই সম্ভব যেতে চাই। বলতে পারেন আগামী দুই বছরের মধ্যে বাংলাদেশে যেতে চাই।’

news24bd.tv/আলী

পরবর্তী খবর

একসঙ্গে আইরিন-ইমন

অনলাইন ডেস্ক

একসঙ্গে আইরিন-ইমন

ঢালিউডের তরুণ প্রজন্মের নায়িকা আইরিন সুলতানা। এরইমধ্যে অনেক সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এবার আইরিন জুটি বাঁধছে ঢালিউড স্টার ইমনের সঙ্গে। কাগজ নামের একটি ছবিতে দেখা যাবে তাদের।

ছবিটি পরিচালনা করেছেন জুলফিকার জাহেদী। ছবিটির সিংহভাগ কাজই শেষের পথে। চলতি বছরেই এটির শুটিং শেষ হবে বলে জানিয়েছেন নির্মাতা।

একজন লেখকের মনস্তাত্ত্বিক গল্প নিয়েই ছবিটির কাহিনী তৈরি করা হয়েছে। আর সেই লেখকের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি একজন লেখক চরিত্রে অভিনয় করছি। আমার কাজ হচ্ছে কাগজের মধ্যে লেখা। কাগজের সঙ্গে আমার সুন্দর একটি সম্পর্ক আছে। গল্পটি চমৎকার।

আর ইমনের বিপরীতে রেনু চরিত্রে অভিনয় করছেন আইরিন। এই নায়িকা গণমাধ্যমকে বলেন, একটি বনেদি পরিবারের মেয়ে রেনু। তার পূর্বপুরুষ বনেদি। জুলফিকার জাহেদী ভাই দারুণ একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন। আশা করছি, সিনেমাটি নতুন প্রজন্মের দর্শকদের সাড়া জাগাবে।

সিনেমাটিতে আরও কঅভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম, শশী আফরোজা, মুন, আশরাফ কবির, রিও, যুবরাজ প্রমুখ।

news24bd.tv এসএম

আরও পড়ুন


ঘোষিত প্রণোদনার দাবিতে শের-ই বাংলা মেডিকেলে নার্সদের বিক্ষোভ

ভয় নেই, পাশে আছি: আওয়ামী লীগ

গভীর রাতে পরকীয়া প্রেমিকার বাড়িতে গিয়ে রক্তাক্ত প্রেমিক!

ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত পছন্দের যে খাবার খাবেন না গৌরী


 

পরবর্তী খবর