ইভা রহমান এখন ইভা 'আরমান'

অনলাইন ডেস্ক

ইভা রহমান এখন ইভা 'আরমান'

আলোচিত-সমালোচিত সঙ্গীতশিল্পী ও দেশের স্বনামধন্য একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের কর্ণধার ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ করে দ্বিতীয় বিবাহ করেছেন কণ্ঠশিল্পী ও সংবাদ পাঠিকা ইভা রহমান। তার নতুন স্বামীর নাম সোহেল আরমান। 

এই বিয়ের পরেই তিনি আর 'রহমান' নেই, হয়েছেন 'আরমান'! নিজের পুরনো নাম মুছে নিজেকে ইভা আরমান বলেই দাবি করছেন এই গায়িকা।

গণমাধ্যমের কাছে ইভা বলেন, ‘এখন থেকে আমাকে ইভা রহমান নয়, ইভা আরমান বলে ডাকবেন।’

ইভা জানান, গত ৪ জুন মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। এরপর গত ১৭ সেপ্টেম্বর বিচ্ছেদের সার্টিফিকেট হাতে পান। তখনই তিনি নামের শেষে ‘রহমান’ পদবি মুছে ফেলেন। সোশ্যাল মিডিয়াতেও এখন তার নামের সাথে ‘রহমান’শব্দটি নেই। রহমানের পরিবর্তে নতুন যোগ হয়েছে ‘আরমান’পদবি।

ইভার নতুন স্বামী ঢাকার ছেলে সোহেল আরমান পেশায় একজন ব্যবসায়ী। রোববার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে ইভার বাসায় পরিবারের সদস্যদের উপস্থিতে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

একটি হটডগ আয়ু কমাতে পারে ৩৬ মিনিট পর্যন্ত!

ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?

তৃতীয় স্বামীর কাছে শুধু বিচ্ছেদই নয়, খরচও চাইলেন শ্রাবন্তী


উল্লেখ্য, বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকরি শুরু করেন ইভা। সেই সুবাদেই পরিচয় চ্যানেলটির চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে তার সখ্যতা গড়ে ‍ওঠে। শুরু হয় মন দেয়া নেয়া। গাঢ় হতে থাকে দু’জনের প্রেম। অতঃপর বিয়ে করেন তারা।

এর পাশাপাশি গায়িকা হিসেবেও বেশ পরিচিতি ছিলো তার। এখন পর্যন্ত তার গাওয়া গানের প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

এ ছবি শেয়ার করে ট্রলিংয়ের শিকার শুভশ্রী

অনলাইন ডেস্ক

 এ ছবি শেয়ার করে ট্রলিংয়ের শিকার শুভশ্রী

ফটোশুটের বেশকিছু কিছু ছবি ও এক ভিডিও শেয়ার করে ভক্তদের ট্রলিংয়ের শিকার হয়েছেন শুভশ্রী। নেটপাড়ায় শুরু হয় চর্চা।

ওয়ান শোল্ডার ইলেকট্রিক ব্লু গাউন পরে ফোটোশুট করান তিনি। এলোমেলো চুল, ঠোঁটে লিপষ্টিক আর লুপ কানের দুলে শুভশ্রী ধরা দেন ক্যামেরার সামনে।

ব্যাকগ্রাউন্ড হিসেবে বেছে নিয়েছেন কমলা রঙ্গের দেওয়াল। সেই দেওয়ালে আবার ঝোলানো হয়েছিল বেশ কিছু ক্রস।

সেই সঙ্গে বোল্ড এক্সপ্রেশন দিয়েছেন এই অভিনেত্রী।

রাফ এন্ড টাফ বোল্ড লুকে ছবির জন্য পোজদিয়েছেন তিনি। সেই শুটের সময় একটি ভিডিও ধারণ করেন তিনি।

সেই ভিডিও দেখে তার ভক্ত অনুরাগীরা কমেন্টে প্রশংসার বন্যা  বইয়ে দিয়েছেন।

তবে কিছু মানুষ তাতে কটাক্ষ করে লিখেছেন, ওভার এক্সপ্রেশন দিয়ে ফেলেছেন শুভশ্রী। যা মোটেও ফ্যাশন ফিলিংস আনছে না! বরং মনে করিয়ে দিচ্ছে, ভূতের সিনেমার কথা।

‘ভয় পেয়েছি প্রথম অংশটা দেখে’, ‘হাসিটা যেমন ভয়ানক, তেমন ছবি তোলার সময় মুখটাও’-র মতো নানা কমেন্ট পড়েছে সেখানে।

আরও পড়ুন:


পাগলীর জন্ম নেওয়া সন্তানের পিতা এমপি বদি

টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

শোয়েব মালিককে ‘দুলাভাই’ ‘দুলাভাই’ বলে ডাকল ভারতীয় দর্শকরা (ভিডিও)


এবারই প্রথম ট্রলের শিকার হননি শুভশ্রী। এর আগেও বেশ কয়েকবার তাকে নিয়ে নেট পাড়ায় হয়েছে ট্রলিং।

ছেলের বয়স এক বছর হওয়ার আগেই বেশ খানিকটা মেদ ঝরিয়ে নিয়েছেন এই অভিনেত্রী।

কিছুদিন আগেই ছেলে স্বামী সহ ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। সেখানে ব্রালেট পোশাকে ফটোশুট করে ভক্তদের চমক দেখিয়েছিলেন।

news24bd.tv/তৌহিদ

পরবর্তী খবর

আরও বাড়ছে আরিয়ানকাণ্ডে রহস্যের জট

অনলাইন ডেস্ক

আরও বাড়ছে আরিয়ানকাণ্ডে রহস্যের জট

মাদক মামলায় গ্রেফতার হয়েছেন তারকা অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে তার। মুম্বাইয়ের বিশেষ আদালতের পর হাইকোর্টও তার জামিন নাকচ করেছেন। এরই মধ্যে আটক করা হয়েছে আরিয়ানকে ফাঁসাতে ১৮ কোটি রুপির চুক্তির অভিযোগ তোলা কিরণ গোসাভিকেও। খবর হিন্দুস্তান টাইমসের।

ভারতীয় সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন পুণের পুলিশ কমিশনার অমিতাভ গুপ্ত।

জানা গেছে, ২০১৮ সালে একটি প্রতারণা মামলায় হয়েছিল গোসাভির বিরুদ্ধে। সে মামলাই তার বিরুদ্ধে নোটিশ জারি করেছিল পুণে পুলিশ। এরপর থেকে লাপাত্তা গোসাভি। কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন, মহারাষ্ট্রে আতঙ্কে আছেন। উত্তরপ্রদেশ আত্মসমর্পণ করবেন। যদিও গোসাভির এ দাবি নাকচ করে দিয়েছিল উত্তরপ্রদেশের লখনউ পুলিশ।

মুম্বাইয়ের প্রমোদতরীতে এনসিবির অভিযানে উপস্থিত ছিলেন গোসাভি। এনসিবি দপ্তরে আরিয়ান খানের সঙ্গে সেলফিও তুলেছেন তিনি। এরপর থেকে আলোচনায় আসেন এ ব্যক্তি। দুই জায়গার ছবি এবং ভিডিও থেকে আরিয়ানের সঙ্গে তার যোগসূত্র পায় পুলিশ।

এর আগে, শাহরুখ পুত্র আটক হওয়ার পর এক ব্যক্তির সঙ্গে আরিয়ানের সেলফি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। শুরুতে সবাই মনে করেছিলেন তিনি এনসিবির কোনো কর্মকর্তা। পরবর্তী সময়ে জানা যায় ওই ব্যক্তি এনসিবি’র কেউ নন। তিনিই কিরণ গোসাভি। ওই ঘটনার পর থেকে পলাতক ছিলেন তিনি। 

এছাড়া নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) পক্ষ থেকে জানানো হয়, ওই ব্যক্তি আরিয়ানের এই মামলার মূল সাক্ষী।

আরও পড়ুন:

'বিদ্রোহের' কারণ জানিয়ে ক্ষমা চাইলেন ডি কক


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

কবে বিয়ে করছেন আলিয়া-রণবীর?

অনলাইন ডেস্ক

কবে বিয়ে করছেন আলিয়া-রণবীর?

দীর্ঘদিন ধরেই প্রেম করছেন বলিউডের দুই সুপারস্টার রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর সামনেই শীতেই বিয়েটা সেরে নিতে চাইছেন এই বলিউড তারকা জুটি। বলিউডের বাতাসে কান পাতলেই এমনটাই শোনা যাচ্ছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

একদম সরাসরি স্বীকার না করলেও অনেকবারই আকার-ইঙ্গিতে তাদের সম্পর্কের গভীরতা বুঝিয়ে দিয়েছেন এই বলিউড জুটি। আবার একে-অপরের জন্মদিনে বিশেষ ছবির মাধ্যমে শুভেচ্ছা জানানো, পারিবারিক মুহূর্তগুলো ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমেও তারা বুঝিয়েছেন তাদের সম্পর্কের পরিধি পরিবারেও ছড়িয়ে গেছে।

ফলে তাদের বিয়ে নিয়ে গুঞ্জনটা শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। গত বছরেই হয়তো বিয়ে করে ফেলতেন এই তারকা জুটি। তবে করোনাভাইরাসের প্রকোপে তা আর করা হয়ে ওঠে নি। এছাড়া গত বছর বাবাকেও হারিয়েছেন রণবীর। তাই এবারের শীতেই হয়তো শুভকাজটা সেরে ফেলবেন এই জুটি।

রণবীরের সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে মুখ খুলেছেন আলিয়ার মা সোনি রাজদান। তার মতে, এখনো সময় আছে, ভবিষ্যতে কোনো একদিন বিয়েটা হবে। একটি সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আমিও জানি না বিয়েটা কবে হবে। আমি নিজেই কিছু খবরের জন্য অপেক্ষা করছি।’

অন্যদিকে, একই মাসে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের আরেক তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও।

আরও পড়ুন:

জানা গেল স্কুলশিক্ষার্থীদের টিকা দেওয়ার তারিখ


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

অ্যাকশনধর্মী চলচ্চিত্রে এক সাথে মোশাররফ করিম ও জিৎ

অনলাইন ডেস্ক

অ্যাকশনধর্মী চলচ্চিত্রে এক সাথে মোশাররফ করিম ও জিৎ

এবার কি এপার বাংলার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আর ওপার বাংলার সুপারস্টার জিৎ একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন? এমন প্রশ্ন বেশ কদিন ধরে মিডিয়াপাড়ায় চাউর হয়ে আছে। 

খবর প্রকাশ হয়েছে বাংলাদেশের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার জিৎ প্রোডাকশন যৌথ প্রযোজনায় নির্মাণ করবে ‘দ্বিতীয় মানুষ’ নামের একটি চলচ্চিত্র। আর এ ছবিতেই দুই বাংলার এই দুই নায়ক একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াবেন। 

বিষয়টির সত্যতা জানতে জাজ মাল্টিমিডিয়ার একজন শীর্ষ কর্তাব্যক্তির সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি সত্য, তবে এখনো তা প্রাথমিক পর্যায়ে রয়েছে। জিৎয়ের সঙ্গে এ বিষয়ে আলাপ চূড়ান্ত হয়েছে আর মোশররফ করিম চুক্তিবদ্ধ হবেন ৩০ অক্টোবর। দুই বাংলা থেকে দুজন নায়িকা নেওয়া হবে। মূল গল্প ভাবনা ও ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় সমদ্দার। 

গল্প লিখেছেন আবদুল আজিজ ও আবদুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য ও সংলাপ তৈরি করেছেন আবদুল আজিজ। ছবির গল্প গড়ে ওঠেছে মাদক ও মাফিয়াকে কেন্দ্র করে। গল্পের স্থান ঢাকা থেকে টেকনাফ।  

সম্পূর্ণ থ্রিলার অ্যাকশনধর্মী চলচ্চিত্র হতে পারে জানিয়ে নির্মাতা সঞ্জয় সমদ্দারও জাজের সঙ্গে একমত পোষণ করে বলেন, ‘দ্বিতীয় মানুষ এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে।’

news24bd.tv/আলী

পরবর্তী খবর

মেয়ের বিয়ের তারিখ জানেন না মা!

অনলাইন ডেস্ক

মেয়ের বিয়ের তারিখ জানেন না মা!

গত আগস্ট মাসে বলিউডের অভিনেত্রী লারা দত্ত সংবাদমাধ্যমকে হঠাৎ বলে বসেন, আমার ধারণা, এই বছরের শেষেই বিয়ে করবেন আলিয়া-রণবীর। এবছর ডিসেম্বরে মাসে রণবীর কপূর এবং আলিয়া ভাটের বিয়ে বলে খবর ছড়ায়। কিন্তু মেয়ের বিয়ের দিন তারিখ জানেন না আলিয়ার মা সোনি রাজদান।

রণবীর কপূর এবং আলিয়া ভাট

এই জুটির কেউই সেই খবরকে মিথ্যে বলেনি। তাই সেটা সত্যি ভেবেই বিয়ের ঘোষণার দিন গুনছেন ভক্ত অনুরাগীরা। ‌একই সময় আলিয়ার মা সোনি রাজদান জানালেন, তিনি নিজের মেয়ের বিয়ের তারিখ জানেন না।

আরও পড়ুন:

সব ধর্মের মানুষের জন্য মাদ্রাসা উন্মুক্ত করে দেওয়া হোক : জাফরুল্লাহ

৬ শিশুকে বলাৎকারের অভিযোগ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সাময়িক বহিস্কার

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

আনন্দবাজার সূত্রে জানা যায়, আলিয়া এবং তাঁর প্রেমিক রণবীরের বিয়ের প্রসঙ্গে জিজ্ঞাসা করলে সংবাদমাধ্যমকে তিনি জানান, আমিও জানি না, কবে ওদের বিয়ে। খবর নিতে হবে। আসলে অনেক সময় পড়ে আছে তো! ভবিষ্যতে কখনও না কখনও নিশ্চয়ই বিয়ে করবে ওরা। সম্প্রতি সোনি অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘কল হার এজেন্ট’ আসছে নেটফ্লিক্সে। সেই সিরিজের নামের সঙ্গে মিলিয়ে মজা করে বললেন, আমি জানি না। ‘কল হার এজেন্ট’। কিন্তু ওর এজেন্টও কিছু জানবে বলে মনে হয় না।

news24bd.tv/এমি-জান্নাত  

পরবর্তী খবর