আবারও নাটক শুরু করেছেন জাভেদ ওমর বেলিম

আবারও নাটক শুরু করেছেন জাভেদ ওমর বেলিম

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ক্রিকেটের একটি সুপরিচিত নাম জাভেদ ওমর বেলিম গোল্লা। দীর্ঘদিন ক্রিকেট খেলেছেন বাংলাদেশ জাতীয় দলের হয়ে। খেলা ছাড়ার পরও খেলার জগত একেবারে ছেড়ে দেননি। বরং বিভিন্ন সময়ে এসেছেন ক্যামেরার সামনে।

আবারও নাটকে দেখা যাবে এই সাবেক খেলোয়াড়কে।

'মাশরাফি জুনিয়র' নামে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। সাজ্জাদ সুমনের পরিচালনায় নাটকটি ২১ সেপ্টেম্বর প্রচারিতব্য পর্বে দেখা যাবে এই ক্রিকেটারকে। নাটকটি প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে প্রচার হয়।

 

news24bd.tv

সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প মাশরাফি জুনিয়র। রুনাকে ফিরিয়ে ও দিলারা-আলিয়াকে বিদায় করে বাড়িটা নিয়ন্ত্রণে নেয় সোহানা। তবে জন্ম দেয় আরেক সন্দেহের। সোহানার ভয়ে বাসার মতো অফিসেও রুনাকে সমীহ করার ভান করে সাদিক। অ্যাকাডেমিতে চান্স পাওয়ার লড়াইয়ে মণি আয়ানের দল সেলিব্রেটি ক্রিকেটার জাভেদ ওমরের মুখোমুখি হয় অলস্টার ক্লাবের। ওদিকে দাদা ভাইয়ের অস্ত্র কারখানায় ঝামেলা পাকানোর চেষ্টা করে মানিক। সোহানার ফন্দি ধরা আর মাঠের চ্যালেঞ্জ, দুটোতেই কি মণি সফল হতে পারবে?

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

একটি হটডগ আয়ু কমাতে পারে ৩৬ মিনিট পর্যন্ত!

ইভা রহমান এখন ইভা 'আরমান'

রণবীরকে দাম্পত্য বিষয়ক সমস্যার সমাধান দিলেন কারিনা!


এমন গল্পই দেখা যাবে এ সপ্তাহের পর্বগুলোতে। নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাফানা নমনি, অনিন্দ, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মমসহ আরও অনেকে। নাটকটি ইউটিউবেও দেখতে পাওয়া যাবে।

news24bd.tv/ নকিব