ইভ্যালির রাসেল দম্পতিকে আদালতে তোলা হবে আজ
ইভ্যালির রাসেল দম্পতিকে আদালতে তোলা হবে আজ

ইভ্যালির রাসেল দম্পতিকে আদালতে তোলা হবে আজ

অনলাইন ডেস্ক

রাজধানীর গুলশান থানার মামলায় তিন দিনের রিমান্ড শেষে আজ মঙ্গলবার আদালতে তোলা হবে ইভ্যালির সিইও মো. রাসেল এবং তার সহধর্মিণী ও চেয়ারম্যান শামীমা নাসরিনকে।

পুলিশ সূত্রে জানাে গেছে, আপাতত তাঁদের আর রিমান্ড চাইবে না পুলিশ। রিমান্ডে তাঁদের কাছ থেকে পাওয়া তথ্য যাচাই-বাছাই করা হবে। পরে প্রয়োজন হলে আবার রিমান্ডের আবেদন করবে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার মোহাম্মদপুরের বাসায় অভিযান চালিয়ে প্রতারণার অভিযোগে রাসেল ও তার স্ত্রী শামীমাকে গুলশান থানায় মামলায় গ্রেফতার করে র‌্যাব।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) ওহিদুল ইসলাম জানান, রিমান্ডে ইভ্যালি ও তার কার্যক্রমের নানা দিক নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রিমান্ডের শেষ দিনেও রাসেল দম্পতিকে এক টেবিলে মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার অ্যাকাউন্টে ৩০ লাখ টাকা রয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন


যুক্তরাষ্ট্রের সিনেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ সম্মাননা

নোয়াখালীতে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও ৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয়

সৌদিতে বয়লার বিস্ফোরণে বাংলাদেশি যুবক নিহত

ধীর জীবন মানেই অলস জীবন নয়


সূত্র বলছে, রিমান্ডে রাসেল দাবি করেছেন-তিনি মুক্তি পেলেই পাওনা টাকা গ্রাহককে ফিরিয়ে দিতে পারবেন। গ্রাহকই এই অর্থ দেবে। ই-কমার্স ব্যবসার এটি একটি প্রচলিত বিষয়। এটা কোনো প্রতারণা নয়। এটা অর্থ আত্মসাৎও নয়। এখানে গ্রাহকের টাকা বিক্রেতাকে দেওয়া হয়। বিক্রেতা তা দিয়ে পণ্য দেন।  

news24bd.tv এসএম