এখানেই আপনার ভবিষ্যৎ রয়েছে

এখানেই আপনার ভবিষ্যৎ রয়েছে

অনলাইন ডেস্ক

আজ মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

  

মেষ: আপনি আপনার আর্থিক, কেরিয়ার এবং সম্পত্তির যেকোনও আলোচনা সহ বেশ কয়েকটি বিষয় সম্পর্কে তীব্রভাবে ব্যক্তিগত বোধ করবেন। দাতব্য কাজ চালিয়ে যেতে ভুলবেন না, কারণ এখানেই আপনার ভবিষ্যৎ রয়েছে। কর্ম সংক্রান্ত নানান দিক আপনার দিকেই পরিচালিত হবে।

বৃষ: যদি কেরিয়ারের পরিকল্পনা করেন, অনুগ্রহ করে আপনার অগ্রগতি পরীক্ষা করার জন্য কিছুটা সময় দিন।

সাহায্য চাওয়ার জন্য এটি একটি ভাল মুহূর্ত, প্রধানত কারণ আপনার আশেপাশের মানুষ ভাল মেজাজে আছে। নিজের ব্যক্তিগত প্রশ্নগুলি ভুলবেন না। সেগুলি বহাল রাখুন।

মিথুন: যথেষ্ট পরিশ্রম করছেন কিন্তু কিছু দ্বিধা থাকবে। আজ যদি কেরিয়ারের নতুন কোনও চাহিদা না থাকে, তাহলে নির্দ্বিধায় আপনার শক্তি একটি সৃজনশীল বা অবসর ক্রিয়াকলাপে নিক্ষেপ করুন। একজন পুরোনো বন্ধু বা আত্মীয়ের পরামর্শ প্রয়োজন যা শুধুমাত্র আপনিই দিতে পারেন। নিজে যা জানেন সবার মধ্যে ছড়িয়ে দিন।

কর্কট: আর্থিক প্ররোচনা থাকবে। নিজেকে যেকোনও কাজে এগিয়ে দিন। সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। জীবনের মান বাড়ানোর জন্য প্রস্তুত হন। প্রেমেও সন্দেহ রাখুন।

সিংহ: পরিবারের সদস্যরা অবশ্যই একটি কঠিন মেজাজে থাকবে এবং তাদের স্থিতিশীলতার আকাঙ্ক্ষা অনেক গভীর আবেগের প্রশ্নের সাথে আবদ্ধ। যা এখন ঘটছে তা আপনাকে বিচ্ছিন্ন করার জন্য যথেষ্ট। এটি নিশ্চিত করতে পারে যে অংশীদাররা স্বীকার করে যে আপনি সর্বদা সঠিক ছিলেন।

কন্যা: গার্হস্থ্য অগ্রাধিকার থেকে এখনও বঞ্চিত থাকবেন। পেশাদার উচ্চাকাঙ্ক্ষা হস্তক্ষেপ করছে। গুরুত্বপূর্ণ আলোচনা চালিয়ে যান। যদিও সিদ্ধান্তগুলি এখনও চূড়ান্ত হওয়ার আশা করবেন না। প্রকৃতপক্ষে কোনও কিছুই নিশ্চিত হওয়ার আগে আরও দুই বা তিন মাস হতে পারে।

তুলা: ইঙ্গিতগুলি পরস্পরবিরোধী, আপনি কোনও বিড়ম্বনার মধ্যে থাকতে পারেন। গার্হস্থ্য উত্তেজনা এবং দ্রুত সিদ্ধান্তের প্রয়োজন হবে তবে আপনার মনোবল ধরে রাখার জন্য পর্যাপ্ত ইতিবাচক বিকাশ রয়েছে। আপনি এখনও আপনার মনের মতো অনেক কিছু পেয়েছেন এবং এটি আরও কয়েক সপ্তাহের জন্য বহাল থাকবে।

বৃশ্চিক: ক্রয় -বিক্রয় যাই হোক না কেন, সম্পত্তির ব্যাপারে আপনি সৌভাগ্যের আশা করতে পারেন। কমনসেন্সের সঠিক ভারসাম্য রয়েছে, যা সবই আপনাকে সফলভাবে দিন পার করার জন্য যথেষ্ট হওয়া উচিত। কর্মক্ষেত্রে দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গি নিন এবং নিঃশব্দে অভিজ্ঞতা বাড়ানোর দিকে মনোনিবেশ করুন।

ধনু: সম্পর্ক সবসময় আপনার জন্য গুরুত্বপূর্ণ। প্রকৃতপক্ষে, এটা প্রায়ই বলা হয় যে আপনার স্বাধীন চেতনা সত্ত্বেও। আপনি সঠিকভাবে কাজ করতে পারবেন না। আপনার সবসময় কারওর সহযোগিতা প্রয়োজন। বর্তমান সম্ভাবনাগুলি ভাল হবে না। সবকিছুই সঠিক ক্রমে কাজ করার উপর দাঁড়িয়ে।

রও পড়ুন:

যশ-নুসরাতকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন নিখিল!

ব্রিটিশ রাজকুমারী বিট্রিস ও মোজ্জির ঘরে এল কন্যা সন্তান

রাজ্য সভাপতির পদ হারালেন দিলীপ ঘোষ

শেষ মুহুর্তের গোলে মান বাঁচালো বার্সেলোনা


মকর: আপনার দিকে হঠাৎই শক্তির বিস্ফোরণ হবে। আপনারা কেউ কেউ বর্ধিত চাপ এবং চাপের কারণে ক্লান্ত হয়ে পড়তে পারেন। মনে রাখতে হবে যে অংশীদার এবং সহযোগীরা স্বয়ংক্রিয়ভাবে আপনার সিদ্ধান্ত গ্রহণ করবে না।

কুম্ভ: আপনি বিষয়গুলির কেন্দ্রে আছেন এবং ভবিষ্যতের কাছ থেকে আশা করার জন্য আপনার সবকিছু আছে। আপনার সন্দেহ হতে পারে যে অন্য কেউ আপনাকে নিচু করার চেষ্টা করছে, এটিই আপনার দুর্বলতা। এই ধরনের আশঙ্কা সম্ভবত ভিত্তিহীন, কিন্তু তাদের স্বীকৃতি দিয়ে আপনি আশ্বাস খুঁজে পেতে সক্ষম হবেন।

মীন: প্রিয়জনদের নিজস্ব সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। তবে জেনে রাখুন আপনার সম্পর্কেও একজন সব খবর রাখে। সম্পর্ক থেকে আপনার কী প্রয়োজন তা আপনি সর্বদা নিশ্চিত নন, তবে এখন আপনার আকাঙ্ক্ষার সঙ্গে মিলিত হওয়ার সময় এসেছে।

news24bd.tv রিমু  

এই রকম আরও টপিক