ইভ্যালির রাসেল দম্পতিকে আরও সাত দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ

ইভ্যালির রাসেল দম্পতিকে আরও সাত দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ

অনলাইন ডেস্ক

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের সাত দিনের রিমান্ড আবেদন করেছে ধানমন্ডি থানা পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ধানমন্ডি থানায় দায়ের হওয়া মামলায় এ দম্পতির সাত দিন করে রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। দুপুর ৩টার পর শুনানি অনুষ্ঠিত হবে। আদালতের ধানমন্ডি থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

আজ তিন দিনের রিমান্ড শেষে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে রাসেল ও শামীমা নাসরিনকে হাজির করা হবে। এর আগে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম। গতকাল (২০ সেপ্টেম্বর) রিমান্ড শেষ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাসেল ও শামীমার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক একটি মামলা দায়ের করেন।

সেদিন বিকেলেই রাসেলকে গ্রেফতার করে র‍্যাব।

রও পড়ুন:

ইভা রহমান এখন ইভা 'আরমান'

আবারও নাটক শুরু করেছেন জাভেদ ওমর বেলিম

সরলতার সুযোগে রোনালদোর ৩ কোটি টাকা আত্মসাৎ

রণবীরকে দাম্পত্য বিষয়ক সমস্যার সমাধান দিলেন কারিনা!


মামলার এজাহারে বলা হয়েছে, আরিফ বাকের গত ২৯ মে থেকে জুন মাস পর্যন্ত মোটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেন। এগুলো ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তারা দেয়নি। কাস্টমার কেয়ারে ফোন দিয়ে সমাধান পাওয়া যায়নি। অফিসে গিয়ে তাদের প্রতিনিধিদের সঙ্গে কথা বললে খারাপ ব্যবহার করেছে। এরপর সিইও মো. রাসেলের সঙ্গে দেখা করার চেষ্টা করলে ফল হয়নি। অতঃপর নিরুপায় হয়ে তিনি থানায় গিয়ে মামলা করেন।

news24bd.tv/ নকিব