আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ থাকে: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী
Breaking News
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ থাকে: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ থাকে: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পঁচাত্তর পরবর্তী সময়ে বাংলাদেশের অসাম্প্রদায়িক চেতনাকে কেড়ে নেওয়ার চেষ্টা করা হয়েছে। সেই সময়ে ধর্ম দিয়ে জাতিকে বিভক্ত করার চেষ্টা হয়।  

তিনি বলেন, হিন্দু-মুসলমানের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে দিয়ে জিয়া এরশাদ খালেদা জিয়ারা বাংলাদেশকে ছিন্ন ভিন্ন করে দিয়ে ব্যর্থ রাষ্ট্র করার চেষ্টা করেছে। কিন্তু দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সেই অসাম্প্রদায়িক চেতনাকে ধরে রেখে উন্নয়ন করায় বাংলাদেশ আজ বিশ্বে মাথা তুলে দাঁড়িয়েছে।

আজ দুপুরে দিনাজপুরের বিরলের মঙ্গলপুরে শ্রী শ্রী রাধা-কৃষ্ণ মন্দিরের (গৌরাঙ্গ আশ্রম) ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নৌ প্রতিমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ থাকে। সাহস নিয়ে মানুষ মসজিদ, মন্দির ও প্যাগোডায় যেতে পারে।

আরও পড়ুন:


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বাংলাদেশের মানুষ কীভাবে ভালো থাকবে তারা সে কথা বলে না। তারা শুধু এতিমের টাকা আত্মসাৎ করা খালেদা জিয়ার মুক্তি দাবি করবে। আর সাতসমুদ্র তের নদীর ওপারে এক অপরাধী বসে আছে, তার সঙ্গে তারা যোগাযোগ করে, কীভাবে বাংলাদেশ দখল করা যাবে। কিন্তু সেই স্বপ্ন বাংলার মানুষ কখনই পূরণ হতে দেবে না।  

news24bd.tv নাজিম