রিমান্ড শেষে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীবসহ ৪ ভাই কারাগারে

রিমান্ড শেষে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীবসহ ৪ ভাই কারাগারে

অনলাইন ডেস্ক

এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আহসানসহ চার ভাইয়ের ৭ দিনের রিমান্ড শেষে তাদের আবারও কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল মাসুদের আদালতে তাদের হাজির করা হলে বিচারক তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

এর আগে, গত ৯ সেপ্টেম্বর পিরোজপুর সদর উপজেলার রায়েরকাঠীর হারুণ অর রশীদ নামের এক ব্যক্তি পিরোজপুর সদর থানায় রাগীব এবং তার চার ভাইয়ের বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা করেন। রাগীবের অন্য ভাইয়েরা আবুল বাশার, শামীম, মাহমুদুল হাসান ও খায়রুল ইসলাম।

৪ ভাইয়ের বিরুদ্ধে ৯৭ ব্যক্তির এহসানে গচ্ছিত ৯১ কোটি ১৫ লাখ ৫৫ হাজার ৯৩৩ টাকা আত্মসাতের অভিযোগে এই মামলা করা হয়।

এ মামলায় ওই দিন ঢাকা থেকে রাগীব ও তার ভাই আবুল বাশারকে গ্রেপ্তার করে র‌্যাব। এবং পিরোজপুর থেকে অন্য দুই ভাই মাহমুদুল হাসান ও খায়রুল ইসলামকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। তবে শামীম এখনও পলাতক রয়েছেন।

আরও পড়ুন


লুটপাটের খবর চাপা দিতে সাংবাদিকদের সম্পদের হিসেব চাওয়া হয়েছে: মেজর হাফিজ

ইভ্যালির রাসেল আরও একদিনের রিমান্ডে

পিরোজপুরে ট্রাক মালিক-শ্রমিকদের ডাকা ৭২ ঘন্টার ধর্মঘট

বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ইউনিয়ন ও পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে: কাদের


বাদীপক্ষের আইনজীবী এমডি নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, রাগিবসহ ৩ ভাইকে ৭ দিনের রিমান্ড শেষে আদালতে আনা হয়। আগামী দিন ৪টি মামলায় শ্যোন আরেস্ট দেখানো হবে। সমস্ত মামলা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট খান মো. আলাউদ্দিন জানান, রাগিবসহ তার ৩ ভাই জামিন আবেদন করেছিলেন। পুলিশের রিমান্ড শেষে আজ তাদের হাজির করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

news24bd.tv এসএম