শিশুকন্যাকে সূচ ফুটিয়ে হত্যা! মৃত্যুদণ্ডের নির্দেশ

শিশুকন্যাকে সূচ ফুটিয়ে হত্যা! মৃত্যুদণ্ডের নির্দেশ

অনলাইন ডেস্ক

ভারতের পুরুলিয়ায় সাড়ে ৩ বছরের শিশুর শরীরে সূচ ঢুকিয়ে ক্ষতবিক্ষত করেছিল মা এবং তাঁর প্রেমিক। সেই ঘটনার ৪ বছর পর ফাঁসি হল দুই অভিযুক্ত মঙ্গলা গোস্বামী এবং তাঁর প্রেমিক সনাতন ঠাকুরের। পুরুলিয়া জেলা আদালত আজ মঙ্গলবার দুই অপরাধীকে মৃত্যুদণ্ডের নির্দেশ দিয়েছে। প্রায় সাড়ে ৪ বছর ধরে চলেছে এই মামলার বিচারকার্য।

সোমবার এই মামলায় মঙ্গলা গোস্বামী এবং সনাতন ঠাকুরকে দোষী সাব্যস্ত করে আদালত। কিন্তু সেই দিন রায় স্থগিত রাখা হয়। এই নৃশংস এবং বিরল অপরাধের জন্য ফাঁসির দাবি করে সরকারি আইনজীবী। সেই দাবিই কার্যকর করেআদালত।

২০১৭ সালে ওই শিশুর মৃত্যু হয় এসএসকেএম হাসপাতালে। চিকিত্‍সা চলাকালীন সেই শিশুর এক্সরে রিপোর্ট দেখে হতবাক হয়ে যায় পুলিশ-সহ চিকিত্‍সকদের। দেখা যায় খুদের নিম্নাঙ্গ-সহ শরীরের একাধিক জায়গায় সূচ ফুটে রয়েছে । কীভাবে সেই সূচ শিশুকন্যার শরীরে ঢুকল তার সদুত্তর দিতে পারেনি মা। এতেই সন্দেহ হয় পুলিশের। জেরায় মঙ্গলা জানায়, তিনি সনাতনের বাড়িতে পরিচারিকার কাজ করতেন। সেই সনাতন তাঁর সন্তানের উপর অত্যাচার করেছে। এরপর সনাতনকে গ্রেফতার করে জেরা করতেই রহস্য ফাঁস হয়।


আরও পড়ুন

পুলিশের পোশাকে টিকটক ভিডিও শেয়ারে নিষেধাজ্ঞা

সুদানে ষড়যন্ত্রকারীদের শনাক্ত করা হয়নি

বঙ্গবন্ধুর নামে জাতিসংঘের বাগানে বেঞ্চ উৎসর্গ


জানা যায়, ওই শিশুর মা-ই এই নৃশংসতার নেপথ্যে। নিজের প্রেমিকের সঙ্গে একযোগে পথের কাঁটা দূর করেছেন মঙ্গলা গোস্বামী। যাকে যুক্ত ছিল সনাতন ঠাকুরও। যদিও ফাঁসির সাজা শুনেও নিজেকে নিরপরাধ দাবি করে মঙ্গলা। তবে নীরব ছিল সনাতন।

news24bd.tv/এমি-জান্নাত