ভক্তদের সাথে আড্ডা দিতে সরাসরি আসছেন শাবনূর

ভক্তদের সাথে আড্ডা দিতে সরাসরি আসছেন শাবনূর

অনলাইন ডেস্ক

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের তার অনেক সিনেমা আজও বাংলা সিনেমা প্রেমিদের মনে দোলা দিয়ে যায়।   কিন্তু অনেকদিন ধরে অভিনয় থেকে ধুরে আছেন। বর্তমানে ছেলে ও ভাইবোনের সঙ্গে বসবাস করেছেন অস্ট্রেলিয়ায়।

এদিকে সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে সময় দিচ্ছেন তিনি। সর্বশেষ বাংলা সিনোমার অমর নায়ক সালমান শাহের জন্মদিনে দিয়েছিলেন এক ভিডিও বার্তা।

গত ১৪ সেপ্টেম্বর ‘শাবনূর’ নামে ইউটিউবে একটি চ্যানেল খোলেন তিনি।

এই কাজে তাকে সহযোগিতা করেন ছোট বোন ঝুমুর। সেই সঙ্গে ভক্তদের কাছে তার ছোট্ট টিমেরও পরিচয় করিয়ে দেন। সেই টিমে আছে তিনজন সদস্য। তাদের একজন শাবনূরের ছেলে আইজান। বাকি দুজনের নাম ইহান ও ইনাইয়া।

এবার প্রথমবারের মতো সরাসরি কথা বলবেন শাবনূর। আর সেটি হবে তার ইউটিউব চ্যানেলে। আগামী ২৪ সেপ্টেম্বর বাংলাদেশ সময় বিকাল ৩টায় সিডনি থেকে এই লাইভে আসবেন তিনি।   

শাবনূর বলেন, ‘অনেকেই আমাকে লাইভে আসতে বলেন। কিন্তু সেটা করা হয়নি। এবার তাহলে সেটাই করবো। আগামী ২৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় আসছি। ’


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


 

২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সবশেষ সিনেমা ‘পাগল মানুষ’। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে। তবে অস্ট্রেলিয়া জীবনের বিভিন্ন মুহূর্ত ধারণ করে ইউটিউবে প্রকাশ করবেন বলে কিছুদিন আগে জানিয়েছেন তিনি।

news24bd.tv/আলী