ভুল চিকিৎসায় পুরুষত্বহীন হতে হলো যুবককে

ভুল চিকিৎসায় পুরুষত্বহীন হতে হলো যুবককে

অনলাইন ডেস্ক

চিকিৎসকের ভুল চিকিৎসায় এক যুবকের ভবিষ্যৎ অস্তিত্ব অন্ধকারে হারিয়ে যেতে বসেছে। ওই চিকিৎসকের ভুলে যুবক তার পুরুষত্বের শক্তি হারিয়ে ফেলেছেন বলে অভিযোগ উঠেছে। গোপন শারীরিক জটিলতার চিকিৎসা নিতে গিয়ে তিনি ওই হাসপাতালে যান।

সংশ্লিষ্টদের আশঙ্কা, এই ঘটনার ফলে ভুক্তভোগী যুবক আর বাবা হতে পারবেন না।

এমন পরিস্থিতিতে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে ওই চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন ভুক্তভোগী যুবক। পরে সেই অভিযোগকে আদালত মামলা হিসেবে গ্রহণ করতে ২৪ ঘণ্টা সময় বেঁধে দিলে নির্দেশনা মোতাবেক ২৪ ঘণ্টার মধ্যেই অভিযোগটিকে এফআইআর হিসেবে গ্রহণ করে থানা পুলিশ।

তথ্য অনুযায়ী মামলা হিসেবে গ্রহণ হলেও আজ মঙ্গলবার পর্যন্ত দুই আসামীর কেউই গ্রেপ্তার হয়নি।

মামলার তথ্য অনুযায়ী- ভুক্তভোগী যুবকের অভিযোগ ডা: মো: মহব্বত উল্লাহ’র বিরুদ্ধে।

তিনি নারায়ণগঞ্জের মেডিনোভা মেডিকেল সার্ভিস সেন্টারে চেম্বার করেন। এছাড়াও একই প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার হেমায়েত হোসেন হিমেলকেও সেই মামলায় আসামী করা হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, ভুক্তভোগী  অভিযোগ করেন- ভুল চিকিৎসায় তার শরীরে এবং গোপনাঙ্গে সাধারণ ও গুরুতর জখম হয়। বাদীর শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায় এবং ক্ষত সৃষ্টি হয়।

ম্যাজিস্ট্রেটের নির্দেশ অনুযায়ী নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি সংশ্লিষ্ট মামলা রেকর্ড করেন। এদিকে এ ঘটনায় সিভিল সার্জনের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। আদালত আগামী ২৩ সেপ্টেম্বর পুলিশকে এই মামলার তদন্ত প্রতিবেদন জমা দিতে বলেছে।

news24bd.tv/এমি-জান্নাত