শ্রেণিকক্ষে পাঁচ ছাত্রীর টিকটক ভিডিও ভাইরাল, হতবাক স্কুল কর্তৃপক্ষ

শ্রেণিকক্ষে পাঁচ ছাত্রীর টিকটক ভিডিও ভাইরাল, হতবাক স্কুল কর্তৃপক্ষ

অনলাইন ডেস্ক

এক মিনিট ২০ সেকেন্ডের একটি টিকটক ভিডিও। তাতে দেখা যায়, ফাঁকা শ্রেণিকক্ষে হিন্দি গানের সঙ্গে নাচছে পাঁচ ছাত্রী। তাদের পরনে স্কুল ড্রেস, চোখে কালো চশমা। স্কুলের শ্রেণিকক্ষ ও বারান্দায় ধারণ করা সেই ভিডিও ওই পাঁচ ছাত্রী নিজেদের ফেসবুক আইডিতে দেওয়ার পর তা ভাইরাল হয়।

এ নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

জানা গেছে, টিকটক ভিডিও তৈরি করা ওই পাঁচ ছাত্রী কুমিল্লা নগরীর টমছমব্রিজ এলাকায় অবস্থিত ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। তারা সবাই এসএসসি পরীক্ষার্থী। তারা আগামী ডিসেম্বরে এসএসসি পরীক্ষা দেবেন।

স্কুলের শ্রেণিকক্ষ ও বারান্দায় ওই ভিডিও তৈরি করেছেন তারা।

এ ঘটনায় সচেতন মহলের পাশাপাশি হতবাক স্কুল কর্তৃপক্ষও। যার কারণে ওই পাঁচ শিক্ষার্থীর অভিভাবকদের ডেকে এনে সতর্ক করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

বিষয়টি নিয়ে ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোহা. শফিকুল আলম হেলাল গতকাল বিকেলে বলেন, আমাদের স্কুলের পাঁচ শিক্ষার্থী ক্লাশে টিকটক ভিডিও তৈরি করেছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ ভিডিও ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় প্রতিষ্ঠান প্রধান হিসেবে আমি খুবই বিব্রত।

আরও পড়ুন:


পাঁচ বছরে বাংলাদেশকে ১২০০ কোটি ডলার দেবে এডিবি

লোহাগড়ায় বৃদ্ধার মরদেহ উদ্ধার

বিচারের কাঠগড়ায় অং সান সুচি

‘বিসমিল্লাহ’র ফজিলত


তিনি বলেন, ওই পাঁচ শিক্ষার্থীর অভিভাবকদের ডেকে এনেছি। আমরা অভিভাবকদের সতর্ক করেছি, শিক্ষার্থীদেরও সতর্ক করেছি। অভিভাবকরাও অঙ্গীকার করেছেন ভবিষ্যতে তাদের সন্তানরা এমন কোনো কাজ আর করবে না। এমন কাজ করলে তাদের বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে।

news24bd.tv নাজিম