শিরোপা জয়ের আনন্দ উদযাপন বসুন্ধরা কিংসের

Other

পেশাদার লিগে টানা দ্বিতীয় শিরোপা জয়ের আনন্দ ভাগাভাগি করেছে বসুন্ধরা কিংসের ফুটবলার ও কোচিং স্টাফরা। কোভিড বাস্তবতায় সীমিত পরিসরের আয়োজনে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ছিলো নৈশভোজের আয়োজন। মৌসুম শেষ হওয়ায় ফুটবলাররা যাচ্ছেন ছুটিতে। আর জাতীয় দলের ফুটবলাররা যোগ দেবেন ক্যাম্পে।

একটি ট্রফি জয়ের আনন্দের হয় না কোনো শিরোনাম। ফুটবলে অর্থের ঝনঝনানি বা জস খ্যাতির কাছে এই একটি ট্রফি জেতার আনন্দের পরিমাপ করা যায় না অর্থ দিয়ে। বসুন্ধরা কিংস বাংলার ফুটবলে এসেছে রাজত্ব করতে। তার বড় প্রমাণ পেশাদার লিগের ব্যাক টু ব্যাক শিরোপা জয়ের রেকর্ড।

লিগ শেষ, শেষ হয়েছে মৌসুম। জাতীয় দলে ডাক পাওয়া ফুটবলাররা বাদে বাকিরা যাবেন ছুটিতে। দেশে ফিরবেন বিদেশি রিক্রুটরা। তার আগে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দলের নৈশভোজের আয়োজন। দিন শেষে বিজয়ের আনন্দ ভাগাভাগি করেছেন সবাই মিলে।

 প্রথম খেলতে এসে শিরোপা জেতা বাড়তি আনন্দের। দল হিসেবে খেলতে পারায় এসেছে এমন সাফল্য এসেছে বলে জানান ফুটবলার খালিদ শাফ। তিনি আরও বলেন, 'বাংলাদেশ আমার জন্য নতুন অভিজ্ঞতা। অসাধারণ সময় কাটিয়েছি এখানে। দিনশেষে ট্রফি জয় আমার জন্য বাড়তি পাওয়া। ' 

রও পড়ুন:

নারী ক্ষমতায়নে আন্তর্জাতিক সম্মেলন আয়োজনের আহ্বান প্রধানমন্ত্রীর

বিচারের কাঠগড়ায় অং সান সুচি

ফ্রান্সের পাশে ইউরোপীয় ইউনিয়ন

৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, আটক ৩


টানা সাফল্যে খুশি কোচ অস্কার ব্রুজন। দলের সবাইকে দিলেন সাফল্যের কৃতিত্ব। ব্রুজন বলেন, 'অবশ্যই আনন্দের সময় আমাদের। মৌসুমটা সহজ ছিলো না। কঠিন প্রতিদ্বন্দ্বীতা করতে হয়েছে আমাদের। সবাই বেশ পরিশ্রম করেছে। ' 

জাতীয় দলে ডাক পাওয়া ফুটবলার ছাড়া বাকিরা যাবেন ছুটিতে। করোনার কারণে উদযাপনটা বড় পরিসরে করা হয়ে ওঠেনি কিংসদের।

news24bd.tv রিমু